Rape accused

পুলিশের হাত থেকে বাঁচতে আবাসনের নিরাপত্তারক্ষীকে গাড়িচাপা দিয়ে পালালেন ধর্ষণে অভিযুক্ত!

পুলিশ সূত্রে খবর নীরজের বিরুদ্ধে এক মহিলা সহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। তার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৪:০২
Share:

নিরাপত্তারক্ষীকে গাড়ি চাপা দিয়ে পালানোর চেষ্টা অভিযুক্তের। ছবি: সংগৃহীত।

গ্রেফতারি এড়াতে পালাতে গিয়ে আবাসনের এক নিরাপত্তারক্ষীকে গাড়িচাপা দেওয়ার অভিযোগ উঠল ধর্ষণে অভিযুক্ত এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তের নাম নীরজ সিংহ। তিনি একটি বেসরকারি সংস্থার জেনারেল ম্যানেজার।

Advertisement

পুলিশ সূত্রে খবর নীরজের বিরুদ্ধে এক মহিলা সহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। তার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি। মঙ্গলবারই নয়ডার সেক্টর ১২০-র এক আবাসনে নিজের ফ্ল্যাটে ফিরেছিলেন অভিযুক্ত। গোপন সূত্রে নীরজের উপস্থিতির খবর পেয়েছিল পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় নীরজকে গ্রেফতার করতে আবাসনের উদ্দেশে রওনা হয় পুলিশ। তাঁকে গ্রেফতার করতে পুলিশ আসছে, খবর পেয়েই আবাসন ছেড়ে পালানোর চেষ্টা করেন নীরজ। আবাসনের গ্যারাজ থেকে গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করেন। তখন গেটে দাঁড়িয়েছিলেন নিরাপত্তারক্ষী। তত ক্ষণে পুলিশ পৌঁছে গিয়েছিল আবাসনে। পুলিশকে দেখে গাড়ির গতি বাড়িয়ে দেন নীরজ। তখনই গেট বন্ধ করতে যাচ্ছিলেন নিরাপত্তারক্ষী। অভিযোগ, তখনই তাঁকে চাপা দিয়েই আবাসন থেকে পালিয়ে যান নীরজ। ওই নিরাপত্তারক্ষীকে গাড়ির সঙ্গে আবাসনের বাইরে বেশি কিছুটা হেঁচড়ে নিয়ে যান নীরজ।

Advertisement

এই দৃশ্য দেখে এক পুলিশকর্মী নীরজের গাড়ি আটকানোর চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন। গাড়ি নিয়ে চম্পট দেন নীরজ। পুলিশ সূত্রে খবর, অশোক মাভি নামে ওই নিরাপত্তারক্ষী কাঁধ এবং পায়ে চোট পেয়েছেন। নীরজের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন