আক্রান্ত সেলের চেয়ারম্যান

গত কাল রাত ১০টা নাগাদ অফিসের গাড়ি করে বাড়ি ফিরছিলেন অনিল। অগস্ট ক্রান্তি রোডের কাছে তাঁর গাড়িতে ধাক্কা মারে আর একটি গাড়ি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৯ ০৩:১৮
Share:

অনিলকুমার চৌধরি

রাজধানীর রাজপথে দুষ্কৃতী হামলার শিকার হলেন স্টিল অথরিটি অব ইন্ডিয়ার (সেল) চেয়ারম্যান অনিলকুমার চৌধরি। সেল এক বিবৃতিতে জানিয়েছে, খুনের উদ্দেশ্যে হামলা চালানো হয়েছিল। দুই হামলাকারী গ্রেফতার হয়েছে ।

Advertisement

পুলিশ জানিয়েছে, গত কাল রাত ১০টা নাগাদ অফিসের গাড়ি করে বাড়ি ফিরছিলেন অনিল। অগস্ট ক্রান্তি রোডের কাছে তাঁর গাড়িতে ধাক্কা মারে আর একটি গাড়ি। এর পর সেল চেয়ারম্যান ও তাঁর চালক গাড়ি থেকে নামলে অন্য গাড়িতে থাকা চার জন লোহার রড নিয়ে তাঁদের উপর চড়াও হয়। বেধড়ক মারধর করা হয় অনিলকে। গোলমালের শব্দে পুলিশ পৌঁছয়। পুলিশ জানিয়েছে, এক হামলাকারী চালকের গলা চেপে ধরেছিল। বাকি তিন জন রড দিয়ে মারধর করে অনিলকে। ধৃতদের এক জন দ্বারকা ও অন্য জন উত্তম নগরের বাসিন্দা। সেল এক বিবৃতিতে বলেছে, ‘‘খুনের উদ্দেশ্য নিয়ে এই হামলায় উদ্বিগ্ন। শ্রী চৌধরিকে রড দিয়ে মাথায়, গলায়, পায়ে মারা হয়েছে। হামলাকারীদের কাছে ছুরিও ছিল। চালক জখম হননি।’’ নাম প্রকাশে অনিচ্ছুক সেলের এক আধিকারিক জানান, অনিলের উপরে অকারণে হামলা হয়নি। তবে সেই কারণ স্পষ্ট করেননি তিনি। ২২ সেপ্টেম্বর সেলের চেয়ারম্যানের দায়িত্ব নেন অনিল। তার আগে ২০১১ সাল থেকে তিনি ছিলেন সেলের (ফিনান্স) ডিরেক্টর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন