Sanjay Raut

Sanjay Raut: ইডি দফতরে যাচ্ছেন না সঞ্জয় রাউত, আর্থিক তছরুপের মামলায় এড়ালেন হাজিরা

আর্থিক তছরুপ মামলায় শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে তলব করেছিল ইডি। সূত্রের খবর, পূর্বনির্ধারিত কর্মসূচি থাকায় ইডি দফতরে যাচ্ছেন না রাউত।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১২:২৪
Share:

ফাইল চিত্র।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির মুখোমুখি হচ্ছেন না শিবসেনা নেতা সঞ্জয় রাউত। আর্থিক তছরুপের মামলায় মঙ্গলবার সঞ্জয়কে তলব করেছিল ইডি।

Advertisement

সূত্রের খবর, আলিবাগে কর্মসূচি থাকার জন্য ইডির কাছে হাজিরা দিচ্ছেন না রাউত। হাজিরার জন্য অন্য কোনও দিন নির্ধারণ করা হোক, এই আর্জিই জানিয়েছেন শিবসেনা নেতা।

মহারাষ্ট্রে রাজনৈতিক সঙ্কটের মধ্যে শিবসেনা নেতাকে ইডির তলব নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। ইডির তলবকে ‘ষড়যন্ত্র’ বলে বর্ণনা করেছেন রাউত। তদন্তকারী সংস্থার তলবের পর টুইটারে শিবসেনার ওই নেতা লিখেছিলেন, ‘ইডি আমায় তলব করেছে। এটা ভাল... আমরা বালাসাহেবের শিবসৈনিক। আমরা বড় লড়াই লড়ছি। আমাকে রোখার জন্য চক্রান্ত করা হয়েছে। আমার শিরচ্ছেদ করলেও গুয়াহাটির পথে যাব না। গ্রেফতার করুন।’’

Advertisement

উল্লেখ্য, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার চাপেই একনাথ শিন্ডে-সহ বিদ্রোহীরা বিজেপির হাত ধরার দাবি জানিয়েছেন বলে সোচ্চার হয়েছেন উদ্ধব সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন