hit and run

স্কুলছাত্রকে ধাক্কা মেরে টেনেহিঁচড়ে ১ কিলোমিটার ছুটল গাড়ি, পথচারীদের চিৎকারেও থামলেন না চালক

পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যাবেলা সাইকেলে চেপে কোচিং ক্লাসে যাচ্ছিল কেতন কুমার। নবম শ্রেণিতে পড়ে সে। তার সাইকেলে ধাক্কা দেয় একটি সাদা ওয়াগন আর গাড়ি।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৭:২১
Share:

১৫ বছরের স্কুলছাত্রকে ধাক্কা দিল গাড়ি। পথচারীদের চিৎকারেও গাড়ি থামালেন না চালক। ছবি: সংগৃহীত।

আবারও চাপা দিয়ে দুর্ঘটনাগ্রস্তকে টেনেহিঁচড়ে নিয়ে ছুটল গাড়ি। এ বার উত্তরপ্রদেশের হরদৈতে। ১৫ বছরের স্কুলছাত্রকে ধাক্কা দিল গাড়ি। পথচারীদের চিৎকারেও গাড়ি থামালেন না চালক। প্রকাশ্যে এসেছে ঘটনার সিসিটিভি ফুটেজও।

Advertisement

পুলিশ জানিয়েছে, শুক্রবার সন্ধ্যাবেলা সাইকেলে চেপে কোচিং ক্লাসে যাচ্ছিল কেতন কুমার। নবম শ্রেণিতে পড়ে সে। তার সাইকেলে ধাক্কা দেয় একটি সাদা ওয়াগন আর গাড়ি। পড়ে গিয়ে গাড়ির পিছনে আটকে যায় কেতনের পা। ঘটনাস্থল থেকে পালানোর জন্য আরও জোরে গাড়ি চালিয়ে দেন চালক। প্রত্যক্ষদর্শীরা বার বার বাধা দেন। গাড়ি থামানোর অনুরোধ করেন। তবে লাভ হয়নি।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, কিশোর বার বার পা বার করার চেষ্টা করছে। পথচারীরা গাড়ির পিছনে ছুটছেন। চিৎকার করছেন। কিন্তু চালক কোনও কিছুতেই কান দিচ্ছেন না। শেষ পর্যন্ত ভিড় বাজারে হাজির হলে গাড়িটিকে আটকান লোকজন। উদ্ধার করা হয় কিশোরকে। হাসপাতালে ভর্তি সে। চালককে মারধর শুরু করেন স্থানীয়রা। পুলিশ এসে কোনও মতে চালককে গ্রেফতার করে নিয়ে যায়।

Advertisement

চলতি মাসে এই নিয়ে তিন বার পথচারীকে চাপা দিয়ে টানতে টানতে গাড়ি ছোটানোর ঘটনা হল। বর্ষবরণের রাতে দিল্লিতে ২০ বছরের তরুণীকে চাপা দিয়ে টেনেহিঁচড়ে ১৩ কিলোমিটার নিয়ে যায় একটি মারুতি ব্যালেনো গাড়ি। মৃত্যু হয় তরুণীর। অভিযোগ, গাড়িতে সওয়ার ৪ জনই মদ্যপ ছিলেন। দিন দুই আগে নয়ডাতে এক ফুড ডেলিভারি এজেন্টকে একই ভাবে চাপা দিয়ে টেনেহিঁচড়ে নিয়ে যায় গাড়ি। তাঁরও মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন