Aryan Khan

Aryan Khan Drug Case: শাহরুখ-পুত্র আরিয়ানের স্বস্তি, এনসিবি দফতরে সাপ্তাহিক হাজিরা থেকে অব্যাহতি

গত ৩ অক্টোবর মুম্বইয়ে প্রমোদতরণী থেকে মাদক নেওয়ার অভিযোগে ধরা হয় আরিয়ান খান-সহ আরও একাধিক ব্যক্তিকে। ২৮ অক্টোবর জামিন পান শাহরুখ-তনয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৪:৪৯
Share:

আদালতে স্বস্তি পেলেন শাহরুখ-তনয় আরিয়ান খান। ফাইল ছবি।

আদালত থেকে স্বস্তি পেলেন শাহরুখ-তনয় আরিয়ান খান। জামিনের শর্ত হিসেবে প্রতি শুক্রবার তাঁকে মুম্বইয়ের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি) কার্যালয়ে হাজিরা দিতে হত। বুধবার বম্বে হাই কোর্ট জানিয়ে দিল, আরিয়ানকে আর সাপ্তাহিক হাজিরা দিতে হবে না। জামিনের এই শর্ত বাতিলের আবেদন করে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন ২৩ বছরের আরিয়ান।

আরিয়ানের আইনজীবী হাই কোর্টে আবেদন করেন, মামলাটির তদন্তভার ইতিমধ্যে মুম্বই থেকে দিল্লির এনসিবি আধিকারিকদের হাতে গিয়েছে। তাই সাপ্তাহিক হাজিরার বিষয়টি বিবেচনা করা হোক।

Advertisement

গত ৩ অক্টোবর মুম্বই উপকূলে গোয়াগামী একটি প্রমোদতরণী থেকে মাদক নেওয়ার অভিযোগে ধরা হয় আরিয়ান খান-সহ আরও একাধিক ব্যক্তিকে। কিন্তু আরিয়ানের কাছে মাদক উদ্ধার হয়নি। তিনি নিজে মাদক নিয়েছেন কি না তাও মেডিক্যাল পরীক্ষা করে দেখা হয়নি। নিম্ন আদালত আরিয়ানের জামিন খারিজ করলে তাঁরা বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন। ২৮ অক্টোবর শর্তাধীন জামিন পান শাহরুখ-তনয় আরিয়ান। সম্প্রতি আরিয়ানের আইনজীবী ফের হাই কোর্টে আবেদন করেন, জামিনের শর্ত সংশোধনীর। বুধবার সেই দাবি মেনে প্রতি শুক্রবার তারকা পুত্রকে মুম্বইয়ের এনসিবি কার্যালয়ে হাজিরা দেওয়া থেকে অব্যাহতি দিল বম্বে হাই কোর্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন