Sheena Bora Murder Case

Sheena Bora murder: শিনা বরা মামলায় মূল সাক্ষী করোনা আক্রান্ত, ২৭ মে পর্যন্ত পিছিয়ে গেল মামলার শুনানি

শুক্রবার আদালতকে জানানো হয়, উত্তরাখণ্ডের বাসিন্দা রাহুলের মুম্বই রওনা দেওয়ার আগে করোনা ধরা পড়ে। তাই আপাতত দু’সপ্তাহের নিভৃতবাসে রয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২০:১৭
Share:

ফাইল ছবি।

শিনা বরা হত্যা মামলার প্রধান সাক্ষী রাহুল মুখোপাধ্যায় করোনায় সংক্রমিত হয়েছেন। তার জেরে পিছিয়ে গেল মামলার শুনানি। শুক্রবারই সিবিআইয়ের বিশেষ আদালতে রাহুলের সাক্ষী হিসেবে হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু তাঁর করোনা ধরা পড়ায় ২৭ মে পর্যন্ত পিছিয়ে গেল মামলার শুনানি।

উত্তরাখণ্ডের বাসিন্দা রাহুল। শুক্রবার আদালত জানতে পারে, মুম্বই রওনা হওয়ার আগেই তাঁর করোনা ধরা পড়ে। তাই তিনি আপাতত দু’সপ্তাহের নিভৃতবাসে রয়েছেন। তার পরেই বিশেষ সিবিআই আদালতের বিচারক এসপি নাইক-নিম্বালকর আগামী ২৭ মে পর্যন্ত মামলার শুনানি মুলতুবি করে দেন।

Advertisement

২০১৫-য় শিনা বরার হত্যা নিয়ে তোলপাড় পড়ে গিয়েছিল। মেয়েকে খুনের দায়ে গ্রেফতার হয়েছিলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায় এবং তাঁর দুই পুরুষ সঙ্গী। এক জন বর্তমান স্বামী পিটার মুখোপাধ্যায় এবং অন্য জন ইন্দ্রাণীর প্রাক্তন স্বামী সঞ্জীব খন্না। জানা যায়, পিটারের ছেলে রাহুলের সঙ্গে শিনার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ২০১২ থেকে শিনার আর খোঁজ মেলেনি। দু’বছর পর শুক্রবারই শিনা হত্যা মামলায় পিটার, ইন্দ্রাণী ও সঞ্জীবের বিরুদ্ধে বিচার শুরু হওয়ার কথা ছিল।

২০১২ থেকে শিনা নিখোঁজ হওয়ার তিন বছর পর ২০১৫-য় এই মামলায় ইন্দ্রাণীকে গ্রেফতার করা হয়। সিবিআইয়ের দাবি, ২০১২-য় ইন্দ্রাণী তাঁর নিজের মেয়ে শিনাকে গলায় ফাঁস লাগিয়ে খুন করার পর রায়গড়ের জঙ্গলে দেহ ফেলে দেন। তিন বছর পর ঘটনার কথা প্রকাশ্যে আসে। উদ্ধার হয় কঙ্কাল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন