Train Cancellation

হাওড়া, কলকাতা, শিয়ালদহ থেকে উত্তর ভারতগামী একাধিক ট্রেন বাতিল শুক্রবার

হরিয়ানার অম্বালা ক্যান্টনমেন্ট, ফিরোজ়পুর ক্যান্টনমেন্ট বিভাগে কৃষক আন্দোলন চলছে। সেই কারণেই হাওড়া, শিয়ালদহ, কলকাতা স্টেশন থেকে নির্দিষ্ট কিছু ট্রেন বাতিল করতে হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ২১:৫১
Share:

—ফাইল চিত্র।

হাওড়া, কলকাতা, শিয়ালদহ স্টেশন থেকে উত্তর ভারতগামী চারটি ট্রেন বাতিল করা হয়েছে। শুক্রবার ওই ট্রেনগুলি নির্ধারিত সময়ে সংশ্লিষ্ট স্টেশন থেকে রওনা দেওয়ার কথা ছিল। কিন্তু রেলের তরফে জানানো হয়েছে, ট্রেনগুলি বাতিল করা হয়েছে।

Advertisement

রেল জানিয়েছে, হরিয়ানার অম্বালা ক্যান্টনমেন্ট, ফিরোজ়পুর ক্যান্টনমেন্ট বিভাগে কৃষক আন্দোলন চলছে। সেই কারণেই নির্দিষ্ট কিছু ট্রেন বাতিল করতে হয়েছে। যে ট্রেনগুলি রেল শুক্রবার বাতিল করা হয়েছে, সেগুলির মধ্যে একটি কলকাতা, একটি শিয়ালদহ এবং দু’টি হাওড়া স্টেশন থেকে রওনা হওয়ার কথা ছিল। বাতিল ট্রেনগুলি হল—

কলকাতা-জম্মু তাওয়াই এক্সপ্রেস (১৩১৫১), শিয়ালদহ-অমৃতসর এক্সপ্রেস (১২৩৭৯), হাওড়া- অমৃতসর এক্সপ্রেস (১৩০০৫) এবং হাওড়া-কলকা নেতাজি এক্সপ্রেস (১২৩১১)।

Advertisement

অন্য দিকে, শুক্রবার হাওড়া থেকে একটি বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের যাত্রার সময়ও পরিবর্তন করেছে রেল। আপ হাওড়া- নিউ জলপাইগুড়ি বন্দে ‌ভারত এক্সপ্রেস (২২৩০১)-এর শুক্রবার ভোর ৫টা ৫৫ মিনিটে হাওড়া থেকে ছাড়ার কথা ছিল। কিন্তু ওই ট্রেনটি ছাড়বে শুক্রবার সকাল ৬টা ৫৫ মিনিটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন