crying child

যেতে দেব না, বাবার পা জড়িয়ে শিশুর কান্নার ভিডিয়ো ভাইরাল

পুলিশ অফিসার ডিউটিতে যাবেন বলে বেরচ্ছেন। আর সেই সময় বাবাকে যেতে না দেওয়ার আকুতি শিশুটির চোখে মুখে। পা জড়িয়ে ধরে কান্না। ওই পুলিশ অফিসার তাঁর সন্তানকে বোঝাচ্ছেন, তিনি তাড়াতাড়ি ফিরে আসবেন

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৯ ১৯:৪৯
Share:

বাবার পা জড়িয়ে ধরে শিশুর কান্না। ছবি টুইটার থেকে নেওয়া।

বাবাকে ডিউটিতে যেতে দেবে না। বাবার পা জড়িয়ে ধরে চিৎকার করে কাঁদছে এক শিশু। বাবা কিছুতেই সন্তানকে ভোলাতে পারছেন না। বাবা বার শিশুটি বাবার পা জড়িয়ে ধরে কেঁদে চলেছে। সোশ্যাল মিডিয়ার এখন ভাইরাল এই ভিডিয়োটি।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিয়োতে দেখা যাচ্ছে এক পুলিশ অফিসার ডিউটিতে যাবেন বলে বেরচ্ছেন। আর সেই সময় বাবাকে যেতে না দেওয়ার আকুতি শিশুটির চোখে মুখে। পা জড়িয়ে ধরে কান্না। ওই পুলিশ অফিসার তাঁর সন্তানকে বোঝাচ্ছেন, তিনি তাড়াতাড়ি ফিরে আসবেন। কিন্তু তাতেও ছাড়তে নারাজ ওই শিশু। বার বার সন্তানের হাত থেকে নিজের পা ছাড়ানোর চেষ্টা করছেন, কিন্তু বারে বারে বাবাকে জড়িয়ে ধরছে শিশুটি। সেই সঙ্গে সমানে কেঁদে চলেছে।

এক মিনিট ২৫ সেকেন্ডের এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে পুলিশ আধিকারিকের ছবি দেওয়া অরুণ বোথরা নামে একটি অ্যাকাউন্ট থেকে।

Advertisement

এই ভি়ডিয়োটিতে অনেকে মন্তব্য করেছেন পুলিশ কর্মীদের পাশে দাঁড়িয়ে। পুলিশ কর্মীরা যাতে দায়িত্ব ও পরিবারের মধ্যে ভারসাম্য রেখে চলতে পারেন তার ব্যবস্থা করার আবেদনও করেছেন।

আরও পড়ুন : দুবাইয়ের এই ভারতীয় কিশোরীকে পেতে আগ্রহী আইভি লিগ বিশ্ববিদ্যালয়গুলি

আরও পড়ুন : বাবা হিন্দু মা মুসলিম, নিয়ম ভেঙে এই শিশুকে কেন জন্মের শংসা দিল আমিরশাহি?

তবে এই সমস্যা শুধু পুলিশ কর্মীদেরই নয়, কর্মসূত্রে পরিবার থেকে যাঁরা দূরে থাকেন তাঁদের সবাইকেই এই সমস্যায় কখনও না কখনও পড়তে হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন