Dog Attack

কিশোরের উপর ঝাঁপিয়ে পড়ল কুকুর, মাটিতে পড়ে যেতেই কামড়ে ধরল হাত, ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

আহত কিশোরের নাম নুরাস। তার পরিবার সূত্রে জানানো হয়েছে, নুরাসের পায়ে এবং হাতে কামড়ে দিয়েছে কুকুরটি। মুখে এবং বুকেও আঘাত লেগেছে বলে জানা গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৯
Share:

কিশোরের উপর কুকুরের হামলার সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

বাড়ির সামনেই রাস্তায় সাইকেল চালাচ্ছিল বছর বারোর এক কিশোর। হঠাৎ পাশের গলি থেকে একটি কুকুর ছুটে এসে তার উপর ঝাঁপিয়ে পড়ে। সাইকেল নিয়ে রাস্তায় পড়ে যেতেই আবার তার উপরে ঝাঁপিয়ে পড়ে কুকুরটি। নিজেকে যত ছাড়ানোর চেষ্টা করছিল কিশোর, ততই আক্রমণাত্মক হয়ে উঠছিল কুকুরটি।

Advertisement

একটা সময় কিশোরের কব্জি কামড়ে ধরে কুকুরটি। সেটির মুখ থেকে হাত ছাড়ানোর চেষ্টা করে কিশোর। বেশ কয়েক বার টানাটানির পর ছাড়িয়ে নিয়েই পাশের একটি বাড়িতে দরজা খুলে ঢুকে পড়ে সে। আর কুকুরটি সেখান থেকে পালিয়ে যায়। এর পরই কয়েক জনকে সেখানে ছুটে আসতে দেখা যায়। রবিবার ভয়ানক এই ঘটনাটি ঘটেছে কেরলের কোঝিকোড়ে। গোটা দৃশ্যটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।

আহত কিশোরের নাম নুরাস। তার পরিবার সূত্রে জানানো হয়েছে, নুরাসের পায়ে এবং হাতে কামড়ে দিয়েছে কুকুরটি। মুখে এবং বুকেও আঘাত লেগেছে নুরাসের। স্থানীয় প্রশাসন সূত্রে খবর, নুরাসের পর ওই একই দিনে আরও পাঁচ জনকে কামড়েছে কুকুরটি।

Advertisement

কেরলে সম্প্রতি কুকুরের হামলার ঘটনা বেড়েছে। যা নিয়ে উদ্বিগ্ন জেলা প্রশাসনগুলি। অন্য দিকে, কান্নুরেও দুই শিশুকে এক দল কুকুরের তাড়া করার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তবে তারা কোনও রকমে হামলা থেকে বেঁচে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন