National news

বাড়ির অদূরেই ছাত্রের নলি কেটে খুন

এক পুলিশ আধিকারিক জানান, শুক্রবার রাতে এক বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন রঞ্জিত।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৮ ১৬:৩২
Share:

প্রতীকী ছবি।

ভোরের আলো সবে ফুটেছে। বন্ধুর জন্মদিনের পার্টিতে সারা রাত কাটিয়ে ফিরছিলেন রঞ্জিত। ট্রেন থেকে নেমে বাড়ির দিকে হাঁটছিলেন।

Advertisement

বেশ কিছু ক্ষণ ধরেই তাঁর পিছু নিয়েছিল কয়েক জন দুষ্কৃতী। স্টেশন থেকে কিছু দূর এগোতেই তাঁর গলার নলি কেটে খুন করল দুষ্কৃতীরা। শনিবার ঘটনাটি ঘটে চেন্নাইয়ের নাঙ্গামবাক্কাম এলাকার ট্যাঙ্ক বাঙ্ক রোডে।

পুলিশ জানিয়েছে, তিনি একটি পলিটেকনিক কলেজের প্রথম বর্ষের ছাত্র।

Advertisement

আরও পড়ুন: ঠিক দিশাতেই চলছে সরকার, দাবি মোদীর

এক পুলিশ আধিকারিক জানান, শুক্রবার রাতে এক বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন রঞ্জিত। মাকে জানিয়ে গিয়েছিলেন বাড়ি ফিরতে দেরি হবে। মাঝরাতেও তাঁর মায়ের সঙ্গে ফোনে কথা হয়। সে সময় রঞ্জিত মাকে জানিয়েছিলেন বাড়িতে ফেরার জন্য বিচ স্টেশন থেকে ট্রেন ধরছেন। নাঙ্গামবাক্কাম স্টেশনে নামার পরই কয়েক জন দুষ্কৃতী তাঁর উপর হামলা চালায়। তাদের মধ্যে থেকে এক জন রঞ্জিতের গলায় ছুরি চালিয়ে দেয়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, নিজেকে বাঁচানোর জন্য রঞ্জিত রক্তাক্ত অবস্থায় সেখান থেকে পালানোর চেষ্টা করেন। কিন্তু কয়েক মিটার দূরে গিয়েই লুটিয়ে পড়েন। তাঁকে ওই অবস্থায় রেখে দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দেয়। স্থানীয়রাই পুলিশে খবর দেন। পুলিশ এসে রঞ্জিতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: পার্কিং নিয়ে ঝামেলা, পাথর, রড দিয়ে পিটিয়ে খুন তথ্যপ্রযুক্তি কর্মী

কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। তিন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নাঙ্গাবাক্কামে মা-বাবা সঙ্গে থাকতেন রঞ্জিত। বাবা কাঠমিস্ত্রির কাজ করেন। মা গৃহিণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন