Sudarsan Pattnaik

নিজস্ব শৈলীতে ইদের শুভেচ্ছা জানালেন বালুশিল্পী সুদর্শন পট্টনায়ক

সুদর্শন পট্টনায়কের এই বালুশিল্পের ছবি তিনি নিজেই তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে আপলোড করেছেন। সেই ছবি ইতিমধ্যেই বহু মানুষ শেয়ার করেছেন

Advertisement

সংবাদ সংস্থা

পুরী শেষ আপডেট: ০৪ জুন ২০১৯ ১৯:২৬
Share:

সুদর্শন পট্টনায়কের বালুশিল্প। ছবি: টুইটার থেকে নেওয়া।

বুধবার ইদ। তার আগেই অনেকেই নিজের মতো অগ্রিম শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। পিছিয়ে নেই সেলিব্রিটিরাও। আইলা থেকে আয়লান, উত্সবের শুভেচ্ছা থেকে সামাজিক বার্তা, সুদর্শন পট্টনায়কের হাতে পুরীর সমুদ্রতটে ফুটে ওঠে সবই। এবার ইদের আগেই সবাইকে শুভেচ্ছা জানিয়ে বালুশিল্প ফুটিয়ে তুললেন তিনি।

Advertisement

পুরীর সমুদ্রতটে তাঁর শিল্প দিয়েই সবাইকে শুভেচ্ছা জানালেন সুদর্শন পট্টনায়ক। বালি দিয়ে তিনি সমুদ্রতটে ফুটিয়ে তুলেছেন একটি মসজিদের ছবি। সেই সঙ্গে সুন্দর ইদের চাঁদ। ওপরে ইংরেজিতে লেখা ‘ইদ মুবারক’।

সুদর্শন পট্টনায়কের এই বালুশিল্পের ছবি তিনি নিজেই তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে আপলোড করেছেন। সেই ছবি ইতিমধ্যেই বহু মানুষ শেয়ার করেছেন।

Advertisement

ইদের আগেই ইদের খুশিতে মেতেছে গোটা বিশ্ব। পিছিয়ে নেই আমাদের দেশও। ধর্ম নির্বিশেষে গোটা দেশ সামিল হচ্ছে পবিত্র ইদের উত্সবে।

আরও পড়ুন : এক হাতে ক্যাচ ধরে ইন্টারনেটে এখন সেলিব্রিটি এই ফোটোগ্রাফার

আরও পড়ুন : চিকিত্সকের হাতে মার খাচ্ছেন রোগী, ভাইরাল ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন