Beaten to death

কাঠ চোর সন্দেহে যুবককে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে খুন তামিলনাড়ুতে

কারখানায় বিভিন্ন রাজ্যের কর্মীরা কাজ করেন। কয়েক জন কর্মীর দাবি, শনিবার সকালে এক যুবককে গুদাম থেকে কাঠ চুরি করতে দেখেন। তার পরই তাঁর দেহ উদ্ধার হয়।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৬:১১
Share:

কাঠচোর সন্দেহে এক যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল তামিলনাড়ুর ত্রিচিতে। শনিবার হাত-পা বাঁধা অবস্থায় তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ত্রিচি-মাদুরাই জাতীয় সড়কের পাশে একটি কাঠ চেরাই কল রয়েছে। সেখানে দামি দামি কাঠ আমদানি করে আনা হয়। সেই কাঠ দিয়ে আসবাবও তৈরি করা হয় এই কারখানায়। নাইজেরিয়া এবং মায়ানমার থেকে উচ্চ গুণমানের কাঠ মজুত করে রাখা হয় কারখানার পাশের একটি গুদামে।

কারখানায় বিভিন্ন রাজ্যের কর্মীরা কাজ করেন। কয়েক জন কর্মীর দাবি, শনিবার সকালে এক যুবককে গুদাম থেকে কাঠ চুরি করতে দেখেন। তার পরই তাঁর দেহ উদ্ধার হয়। যদিও যুবককে কারা পিটিয়ে খুন করল তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Advertisement

তবে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, কারখানার কর্মীরাই যুবককে চোর সন্দেহে ধরার পর পিটিয়ে খুন করেছেন। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, তাঁদের কাছে খবর আসে করাত কলে ডাকাতি হয়েছে। সেই খবর পেয়ে পুলিশ ওই করাত কলে ঢুকতেই দেখে, কারখানার একটি গাছের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবক পড়ে রয়েছে। হাঁটু মোড়া। হাত পিছমোড়া করে বাঁধা।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম চক্রবর্তী। তাঁর গলায়, হাতে হাঁটুতে এবং যৌনাঙ্গে আঘাতে চিহ্ন পাওয়া গিয়েছে। করাত কলের মালিক এবং দুই কর্মীর বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন