Arrest

নাবালিকা প্রেমিকাকে নিয়ে পালানোর চেষ্টা, শিশু সুরক্ষা সংগঠন বাধা দিলে চড়াও, আটক দু’জনেই

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৬ বছরের কিশোরীর সঙ্গে সম্পর্ক ছিল ১৯ বছরের কিশোরের। দু’জনে ত্রিশূর স্টেশন থেকে ট্রেন ধরে পালানোর চেষ্টা করেন। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কোচি শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ২৩:১৯
Share:

—প্রতীকী চিত্র।

নাবালিকা প্রেমিকাকে নিয়ে পালানোর চেষ্টা করছিলেন ১৯ বছরের এক তরুণ। বাদ সাধে শিশু সুরক্ষা সংগঠনের এক কর্মী। অভিযোগ, পানীয়ের বোতল ভেঙে তাঁর দিকে তাক করেন তরুণ। তার পর পালিয়ে যান। যদিও শেষরক্ষা হয়নি। পরে তাঁদের ধরে ফেলে পুলিশ। তাঁদের থানায় আটক করে নিয়ে যাওয়া হয়। কেরলের ত্রিশূরের ঘটনা।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৬ বছরের কিশোরীর সঙ্গে সম্পর্ক ছিল ১৯ বছরের কিশোরের। দু’জনে ত্রিশূর স্টেশন থেকে ট্রেন ধরে পালানোর চেষ্টা করেন। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ। বিষয়টি চোখে পড়ে শিশু সুরক্ষা সংগঠনের সদস্যদের। তাঁরা মেয়েটির বয়স কম বুঝে দু’জনকে নিজেদের দফতরে ডেকে পাঠান। অভিযোগ, তখন রাস্তায় পড়ে থাকা একটি বিয়ারের বোতল ভেঙে সংগঠনের কর্মীদের উপর চড়াও হন ওই তরুণ। সংগঠনের কর্মীরা পিছু হঠতেই দু’জনে পালিয়ে যান।

২০ ঘণ্টা পর আম্বালুর থেকে তাদের আটক করে পুলিশ। ওই সময়ে মাত্র ১২ কিলোমিটার যেতে পেরেছিলেন তারা। এক হোমগার্ড তাঁদের চিনতে পেরে আটক করেন। পুথুক্কড় থানায় নিয়ে যাওয়া হয়েছে দু’জনকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন