Thane

গণেশ পুজোয় লোক জড়ো করতে পারেননি, বেধড়ক মার খেলেন ঠাণের যুবক! অভিযুক্ত চার

যুবকের নাম সত্যম সোহনি। বয়স মাত্র ১৮ বছর। গণেশ পুজোর শোভাযাত্রায় তিনি অনেক লোক জড়ো করবেন বলে কথা দিয়েছিলেন। শেষ মুহূর্তে বেঁকে বসেন। উৎসবের দিন ওই যুবককে দেখতে পাননি অভিযুক্তরা।

Advertisement

সংবাদ সংস্থা

ঠাণে শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৭:০১
Share:

লোক জড়ো করতে না পারায় যুবককে মারধর। —ফাইল ছবি

গণেশ পুজোর শোভাযাত্রায় লোক জড়ো করতে না পেরে বেধড়ক মার খেলেন যুবক। চার জন মিলে তাঁকে মারধর করেছেন বলে জানা গিয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণেতে। যুবকের নাম সত্যম সোহনি। বয়স মাত্র ১৮ বছর। সূত্রের খবর, গণেশ পুজোর শোভাযাত্রায় তিনি অনেক লোক জড়ো করবেন বলে কথা দিয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসেন। পুজোর দিন যতই এগিয়ে আসছিল, ততই দূরত্ব বাড়াচ্ছিলেন তিনি। ফোনও ধরছিলেন না। উৎসবের দিন ওই যুবকের টিকিও দেখতে পাননি অভিযুক্তরা। তাতেই ক্ষুব্ধ হন তাঁরা।

পরে ওই যুবককে খুঁজে বার করেন অভিযুক্ত চার জন। তাঁর বাড়িতে গিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঠাণের কোলসেওয়াড়ি থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের পরিচয়ও জানতে পেরেছে পুলিশ। কিন্তু এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

Advertisement

মহারাষ্ট্রে বরাবরই গণেশ পুজো ধূমধামের সঙ্গে পালন করা হয়। ১০ দিন ধরে গণেশ পুজোকে ঘিরে উৎসবে মুখর থাকে গোটা রাজ্য। তার মাঝেই এমন ঘটনা ঘটেছে ঠাণেতে। পুজোর শোভাযাত্রায় লোক জড়ো করতে না পেরে মার খেতে হয়েছে বছর ১৮-র যুবককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন