Telangana Assembly Election

ভোটপ্রচারে গিয়ে দুর্ঘটনায় তেলঙ্গানার মন্ত্রী কেটিআর, হুমড়ি খেয়ে পড়লেন গাড়ির ছাদ থেকে

কোদাঙ্গালে ভোটের প্রচারে গিয়েছিলেন মন্ত্রী। গাড়ির উপর একটি অস্থায়ী মঞ্চ বানানো হয়েছিল। সেই মঞ্চ থেকেই প্রচার কাজ চালাচ্ছিলেন কেটিআর। তাঁর সঙ্গে ওই মঞ্চে আরও কয়েক জন ছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৬:৪৯
Share:

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

ভোটের প্রচারে গিয়ে বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন তেলঙ্গানার মন্ত্রী কেটি রামরাও। যিনি রাজনীতিতে কেটিআর নামেই বেশি পরিচিত। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

কোদাঙ্গালে ভোটের প্রচারে গিয়েছিলেন মন্ত্রী। গাড়ির উপর একটি অস্থায়ী মঞ্চ বানানো হয়েছিল। সেই মঞ্চ থেকেই প্রচার কাজ চালাচ্ছিলেন কেটিআর। তাঁর সঙ্গে ওই মঞ্চে আরও কয়েক জন ছিলেন। কোদাঙ্গালের একটি সরু রাস্তায় ঢুকে পড়ে মন্ত্রীর প্রচারের গাড়ি। মন্ত্রীতে দেখতে ওই রাস্তায় ভিড় জমিয়েছিলেন প্রচুর মানুষ। ভিড় সরানোর জন্য মন্ত্রীর নিরাপত্তারক্ষীরা গাড়ির আগে আগে ছুটছিলেন।

আচমকাই গাড়ির সামনে কয়েক জন চলে আসেন। চালক দ্রুত ব্রেক কষেন। আর তাতেই গাড়ির উপরে থাকা অস্থায়ী মঞ্চ ভেঙে যায়। হুমড়ি খেয়ে গাড়ির ছাদ থেকে প্রায় পড়ে যাচ্ছিলেন মন্ত্রী। কিন্তু তাঁর নিরাপত্তারক্ষীর তৎপরতায় বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পান। তবে মন্ত্রীকে বাঁচাতে পারলেও, তাঁর সঙ্গে থাকা দু’এক জন গাড়ির ছাদ থেকে পড়ে যান। তাঁরা সামান্য আহত হয়েছেন।

Advertisement

এই ঘটনার পরই এলাকায় হুলস্থুল পড়ে যায়। যদিও পরিস্থিতি সামাল দেয় পুলিশ। এই ঘটনার পরেও প্রচারকাজ বন্ধ করেননি মন্ত্রী। আগামী ৩০ নভেম্বর ভোট তেলঙ্গানায়। ভোটের ফল প্রকাশিত হবে ৩ ডিসেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন