Telangana

এক্স-রে করতেই তিন বছরের ছেলের গোপনাঙ্গ থেকে বের হল ১০টি সূচ!

তাকে হাসপাতালে নিয়ে যেতেই তার পশ্চাৎদেশ ও গোপন অঙ্গের অংশ থেকে চিকিৎসকরা বের করেছেন ১০টি সূচ।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ০৬ মার্চ ২০২০ ১৩:১০
Share:

বাচ্চার দেহ থেকে উদ্ধার হওয়া সূচ। ছবি টুইটার থেকে সংগৃহীত।

তিন বছরের ছেলেটা পাঁচ-ছ’মাস ধরেই অসুস্থ ছিল। বলত পেটের কাছে ব্যাথা করছে, আর কাঁদত। তাকে হাসপাতালে নিয়ে যেতেই তার পশ্চাৎদেশ ও গোপন অঙ্গের অংশ থেকে চিকিৎসকরা বের করেছেন ১০টি সূচ। সম্প্রতি এই ঘটনা ঘটেছে তেলেঙ্গানাতে।

Advertisement

তিন বছরের শিশুটির বাবা পি অশোক ও মা অন্নপূর্ণা থাকেন ওয়ানাপার্তিতে। ছেলে ব্যথার কথা বললে তাঁরা নিয়ে যেতেন স্থানীয় চিকিৎসকের কাছে। সম্প্রতি ছেলের গায়ে সূচের ডগা বেরিয়ে থাকতে দেখেন। সেই সূচ টেনে বের করেই ছেলেকে হাসপাতালে নিয়ে যান তাঁরা। তার পরই গোটা ব্যাপারটা সামনে আসে।

ওয়ানাপার্তির সাব ইনস্পেক্টর ওয়াহিদ আলি বলেছেন বলেছেন, ‘‘ছ’মাস ধরে ছেলের স্বাস্থ্য নিয়ে চিন্তায় ছিলেন। এ দিন হাসপাতালে নিয়ে আসার পর এক্স-রে করা হয় বাচ্চাটির। সেখানে দেখা যায় ১০টি সূচ রয়েছে তার শরীরের ভিতরে। শ্রোণীদেশ থেকে চিকিৎসকরা আটটি সূচ আপাতত বের করেছেন। তার চিকিৎসা করছেন শ্রীনিবাস রেড্ডি।’’

Advertisement

আরও পড়ুন: নির্ভয়া: আবার দিন দিল কোর্ট, ফাঁসি ২০ মার্চ

তিনি আরও জানিয়েছেন, শিশুটির বাবা-মা এই কাণ্ডের পিছনে পরিবারের কারোর হাত রয়েছে বলে সন্দেহ প্রকাশ করেছেন। এই সন্দেহের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। জুভেনাইল জাস্টিস অ্যাক্টের ৭৫ ধারা ও ভারতীয় দণ্ডবিধির ৩২৪ ধারায় মামলা দায়ের করাও হয়েছে। তবে, শিশুটি এখন সুস্থ ও নিরাপদে রয়েছে।

আরও পড়ুন: দিল্লি পেয়েছিস! বলেই মারধর দুই মুসলিমকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন