Greater Noida

Noida: ফ্ল্যাটে ঢুকতেই দিলেন না ভাড়াটে, সিঁড়িতে সস্ত্রীক চার দিন বসে রইলেন ফ্ল্যাটমালিক!

অবসরের পর শেষ জীবন কাটানোর জন্য গ্রেটার নয়ডার রাধা স্কাই গার্ডেন সোসাইটির সেক্টর ১৬বি-তে একটি ফ্ল্যাট কিনেছিলেন সুনীল কুমার এবং রাখী গুপ্ত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৭:৫১
Share:

সুনীল কুমার এবং রাখী গুপ্ত।

ফ্ল্যাটের মালিককেই ঢুকতে দিলেন না ভাড়াটে। শেষমেশ সিঁড়িতেই চার দিন কাটান ওই ফ্ল্যাটের মালিক বৃদ্ধ দম্পতি। ভাড়াটেকে সরিয়ে নিজেদের ফ্ল্যাটে ঢোকার জন্য প্রশাসনের দ্বারস্থ হয়েছেন তাঁরা। কিন্তু প্রশাসন থেকেও জানিয়ে দেওয়া হয়, আদালতের নির্দেশ না এলে এ বিষয়ে কিছু করা সম্ভব নয়। ঘটনাটি গ্রেটার নয়ডার।

Advertisement

অবসরের পর শেষ জীবন কাটানোর জন্য গ্রেটার নয়ডার রাধা স্কাই গার্ডেন সোসাইটির সেক্টর ১৬বি-তে একটি ফ্ল্যাট কিনেছিলেন সুনীল কুমার এবং রাখী গুপ্ত। কর্মসূত্রে সুনীল এবং রাখী মুম্বইয়ে থাকতেন। সেই সময়ই গ্রেটার নয়ডায় একটি ফ্ল্যাট কিনে রেখেছিলেন। এক মহিলাকে ভাড়া দিয়েছিলেন তাঁরা। দম্পতির দাবি, ভাড়াটের সঙ্গে চুক্তি করেছিলেন যে, ২০ জুনের পর ফ্ল্যাট ছেড়ে দিতে হবে। ভাড়াটেও তাতে সম্মতি দিয়েছিলেন।

দম্পতির অভিযোগ, ২০ জুন সেই চুক্তি শেষ হওয়ায় ভাড়াটেকে জানিয়েছিলেন ফ্ল্যাটটি ছেড়ে দেওয়ার জন্য। তখন সেই মহিলা জানিয়েছিলেন যে, তাঁর ছেলে অসুস্থ। কয়েকটা দিন সময়ও চেয়ে নিয়েছিলেন তিনি। সুনীলের অভিযোগ, কয়েক দিন সময় দেওয়ার পর ভাড়াটেকে বেশ কয়েক বার ফোন করেন তিনি, কিন্তু ভাড়াটে ফোন ধরেননি। তখন বাধ্য হয়েই এক নয়ডায় এক আত্মীয়কে ফ্ল্যাটের খোঁজ নিতে বলেন সুনীল। ওই আত্মীয় ফ্ল্যাটে গেলে তাঁর সঙ্গে ভাড়াটে অভব্য আচরণ করেন বলে অভিযোগ।

Advertisement

বিষয়টি জানতে পেরে গত ১৯ জুলাই সরাসরি ফ্ল্যাটে এসে হাজির হন সুনীল এবং রাখী। অভিযোগ, ভাড়াটেকে ফ্ল্যাট ছেড়ে দেওয়ার কথা বলেন তাঁরা। কিন্তু ভাড়াটে ফ্ল্যাট ছাড়তে অস্বীকার করেন। এমনকি দম্পতিকে ফ্ল্যাটেই ঢুকতে দেননি। শেষমেশ ফ্ল্যাটের সামনেই সিঁড়িতে বসে চার দিন কাটান সুনীল এবং রাখী। বিষয়টি নিয়ে পুলিশের কাছে যান। অভিযোগ, পুলিশ কোনও রকম সাহায্য করেনি। এর পর তাঁরা জেলাশাসকের কাছে যান। জেলাশাসক তখন বিষয়টি পুলিশ কমিশনারের কাছে পাঠিয়ে দেন। পুলিশ কমিশনার সেন্ট্রাল নয়ডার ডেপুটি পুলিশ কমিশনার হরিশ চন্দ্রকে বিষয়টি দেখতে বলেন। কিন্তু ডিসিপি দম্পতিকে জানিয়ে দেন, আদালত নির্দেশ না দিলে তাঁরা কিছু করতে পারবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন