National News

গাড়ি সারাতে গিয়ে জঙ্গিদের গুলির মুখে, উপত্যকায় মৃত চার পুলিশ কর্মী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে একটি গাড়ি মেরামত করতে সোপিয়ানের আরহামা এলাকায় যান কয়েক জন পুলিশকর্মী। সেই সময় আচমকাই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৮ ১৬:৩৫
Share:

জঙ্গিদের গুলিতে চার পুলিশকর্মীর মৃত্যু উপত্যকায়।

উপত্যকায় ফের জঙ্গি হানা। জঙ্গিদের এলোপাথাড়ি গুলিতে চার পুলিশ কর্মীর মৃত্যু হয়েছে বলে খবর। ঘটনার পর অস্ত্রশস্ত্র নিয়ে চম্পট দেয় জঙ্গিরা। দক্ষিণ কাশ্মীরের সোপিয়ানে ঘটনাটি ঘটেছে। এলাকা ঘিরে রেখে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে একটি গাড়ি মেরামত করতে সোপিয়ানের আরহামা এলাকায় যান কয়েক জন পুলিশকর্মী। সেই সময় আচমকাই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। প্রাথমিক ভাবে পাওয়া খবরে জানা গিয়েছে, গুলিতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আরও দু’জনকে মৃত বলে ঘোষণা করেন।

জঙ্গি হানার পর পুলিশ কর্মীদের অস্ত্রশস্ত্র ছিনিয়ে নিয়ে জঙ্গিরা গা ঢাকা দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ও নিরাপত্তা বাহিনীর জওয়ানরা ঘটনাস্থলে যান। গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি চালানো হচ্ছে। জঙ্গিরা আশেপাশেই কোথাও লুকিয়ে রয়েছে বলে অনুমান পুলিশের।

Advertisement

আরও পড়ুন: ধৃত বিদ্বজ্জনদের বিরুদ্ধে ইউএপিএ ধারা, প্রশ্নের মুখে পুণে পুলিশ

আরও পডু়ন: বিদ্বজ্জনদের গ্রেফতারির বিরুদ্ধে সুপ্রিম কোর্টে রোমিলা থাপাররা

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন