Uttar Pradesh

খাবার নয়, পার্সেলে এল চুরি করা গয়না! ফেরত পাঠালেন চোর নিজেই

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের একটি ফ্ল্যাটে গয়না চুরি করার পর চোর নিজেই সেই চুরি করা গয়না পার্সেল করে ফেরত পাঠালেন।

Advertisement

সংবাদ সংস্থা

গাজিয়াবাদ শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ০৮:৩৮
Share:

চুরি করা গয়না নিজে থেকেই ফেরত দিলেন চোর। —ফাইল চিত্র।

বাড়ির ঠিকানায় পার্সেলের বাক্স। এখন আবার কী এল! বাক্স খুলতেই দেখা গেল প্রচুর গয়না। প্রায় সাড়ে চার লক্ষ টাকার। কিন্তু এ যে চুরি যাওয়া গয়না! চোর নিজেই আবার পার্সেল করে ফেরত পাঠিয়েছেন।

Advertisement

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ঘটনা। ২৩ অক্টোবর গাজিয়াবাদের ফরচুন রেসিডেন্সি ফ্ল্যাটের একটি অ্যাপার্টমেন্টে চুরির ঘটনা ঘটে। ফ্ল্যাটের বাসিন্দা প্রীতি শিরোহি থানায় গিয়ে চুরির অভিযোগ জানান। তিনি জানান, তাঁরা গ্রামের বাড়িতে গিয়েছিলেন। ফ্ল্যাট ফাঁকা পেয়ে চোর আসেন।

এত কড়া নিরাপত্তার ব্যবস্থা থাকা সত্ত্বেও কী করে চুরি হতে পারে, তা নিয়েও অভিযোগ জানান তিনি। পুলিশ তদন্তে নেমে জানায়, প্রায় ১৫ থেকে ২০ লক্ষ টাকার গয়না চুরি গিয়েছে।

Advertisement

পুলিশি তদন্ত চলাকালীন এক অদ্ভুত কাণ্ড ঘটে। চুরি করা গয়নার কিছু অংশ চোর নিজেই সেই ফ্ল্যাটের ঠিকানায় পার্সেল করে পাঠিয়ে দেন। পুলিশ জানায়, মোট সাড়ে চার লক্ষ টাকা মূল্যের গয়না ফেরত পাঠানো হয়েছে। পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছে। এই পার্সেল কোথা থেকে পাঠানো হয়েছে তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন