Mumbai Fire

মুম্বইয়ের পাঁচ তলা হোটেলে আগুন, মৃত্যু তিন জনের, আহত পাঁচ, চলছে উদ্ধারকাজ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুর ১টা নাগাদ মুম্বইয়ের সান্তাক্রুজ এলাকায় ‘গ্যালাক্সি’ নামে একটি হোটেলে আগুন লাগে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৭:০৬
Share:

মুম্বইয়ের এই হোটেলেই আগুন লাগে। ছবি: টুইটার।

মুম্বইয়ের একটি পাঁচ তলা হোটেলে আগুন লেগে মৃত্যু হল তিন জনের। গুরুতর জখম অবস্থায় পাঁচ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে অন্তত আট জনকে উদ্ধার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুর ১টা নাগাদ মুম্বইয়ের সান্তাক্রুজ এলাকায় ‘গ্যালাক্সি’ নামের একটি হোটেলে আগুন লাগে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। দমকল সূত্রে জানা যায়, হোটেলের দোতলার কোনও জায়গা থেকে আগুন ছড়িয়ে পড়েছিল। তবে দমকলের চেষ্টায় এখন নিয়ন্ত্রণে এসেছে আগুন। হোটেলের অন্যান্য তলা থেকেও মানুষজনকে নামিয়ে আনার প্রক্রিয়া শুরু হয়েছে।

সংবাদ সংস্থা পিটিআই দমকলের এক শীর্ষ আধিকারিককে উদ্ধৃত করে জানিয়েছে, আহতদের মুম্বইয়ের দু’টি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আগুন লাগার সম্ভাব্য কারণ হিসাবে শর্ট সার্কিটকেই দুষছেন দমকলের আধিকারিকেরা। তবে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ খুঁজে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন