National News

মুম্বইয়ে ফের ভেঙে পড়ল বহুতল, মৃত ২

এক সপ্তাহের মধ্যে মুম্বইয়ের একই এলাকায় ভেঙে পড়ল আরও একটি বাড়ি।রবিবার সাতসকালেই ভিবন্ডির হনুমান টেকরি এলাকায় তিনতলা বাড়ি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মৃত্যু হয় ২ জনের। আশঙ্কা করা হচ্ছে, ৭-৮ জন ধ্বংসস্তূপের নীচে আটকে রয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৬ ১১:২২
Share:

এই বাড়িটিই ভেঙে পড়েছে আজ সকালে।

এক সপ্তাহের মধ্যে মুম্বইয়ের একই এলাকায় ভেঙে পড়ল আরও একটি বাড়ি।

Advertisement

রবিবার সাতসকালেই ভিবন্ডির হনুমান টেকরি এলাকায় তিনতলা বাড়ি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মৃত্যু হয় ২ জনের। আশঙ্কা করা হচ্ছে, ৭-৮ জন ধ্বংসস্তূপের নীচে আটকে রয়েছেন। ঘটনাস্থলে দমকল এবং বিপর্য মোকাবিলা বাহিনী পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। প্রশাসন সূত্রে খবর, এক জনকে উদ্ধার করা গিয়েছে। ওই বাড়িটিতে মোট তিনটে পরিবারের বাস। কত জন সদস্য রয়েছেন সে বিষয়ে অবশ্য জানাতে পারেননি উদ্ধারকারীরা।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, বাড়িটির অবস্থা বিপজ্জনক ছিল। যে কনও মুহূর্তেই ভেঙে পড়ার সম্ভাবনা ছিল। এই আশঙ্কার কথা মাথায় রেখেই গত কয়েক দিন আগে ওই পরিবারগুলিকে বাড়িটি ছাড়ার নোটিস পাঠানো হয়েছিল। কিন্তু তার পরেও তাঁদের টনক নড়েনি। স্থানীয় বাসিন্দারাও একই অভিযোগ জানিয়েছেন।
গত কয়েক দিন ধরেই মুম্বইযে প্রবল বৃষ্টি হচ্ছে। এই বৃষ্টিতে বাড়িটির অবস্থা আরও শোচনীয় হয়। এ দিন সকাল হতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেটি।

Advertisement

গত রবিবারেও ভিবন্ডিতে একই এলাকায় দোতলা বড়ি ভেঙে পড়ে মৃত্যু হয়েছিল ৮ জনের। আহত হয়েছিলেন ২০ জন।

আরও খবর...

ঢের হল সাদাকালো, পোশাকে রেল-বিপ্লব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন