Tripura

TMC in Tripura: ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল, দোলা-অপরূপার গাড়িতে হামলার অভিযোগ, অস্বীকার বিজেপি-র

তৃণমূলের দুই নেত্রী দোলা সেন ও অপরূপা পোদ্দারের গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। দোলার ব্যক্তিগত সচিবের মাথা ফেটেছে বলে অভিযোগ উঠেছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২১ ১৩:১৫
Share:

ত্রিপুরায় তৃণমূলের উপর ফের হামলার অভিযোগ ফাইল চিত্র।

ত্রিপুরায় ফের তৃণমূলের উপর হামলার অভিযোগ উঠল বিজেপি-র বিরুদ্ধে। তৃণমূলের দুই নেত্রী দোলা সেন ও অপরূপা পোদ্দারের উপর হামলার অভিযোগ উঠেছে। থাইরুম থেকে ফেরার পথে তাঁদের গাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

Advertisement

তৃণমূলের অভিযোগ, রাস্তার মধ্যে লাঠি, বাঁশ নিয়ে দোলাদের গাড়িতে হামলা হয়। পাথরও ছোড়া হয়। গাড়ির কাচ সম্পূর্ণ ভেঙে গিয়েছে বলে অভিযোগ। দোলার ব্যক্তিগত সচিবের মাথা ফেটেছে বলে অভিযোগ করেছে তৃণমূল। অন্য দিকে অপরূপার ব্যাগ ও নথি ছিনতাই হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

ত্রিপুরা থেকে সংবাদমাধ্যমকে দোলা বলেন, ‘‘আমাদের উপর হামলা হয়েছে। রাস্তায় হঠাৎ হামলা হয়। কিছু বুঝে ওঠার আগেই গাড়ির কাচ ভাঙচুর করা হয়েছে। বেশ কিছু কর্মী আহত হয়েছেন। আমাকে আর অপরূপাকেও মারধর করা হয়েছে। পুলিশ দাঁড়িয়ে সব দেখেছে। আমরা জঙ্গলের মধ্যে ঘুরে বেড়াচ্ছি। কারও সঙ্গে তেমন যোগাযোগ করতে পারছি না।’’

Advertisement

অন্য দিকে তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, বিজেপি কর্মীরা কোনও রকমের হামলা করেনি। পরিস্থিতি জটিল করার জন্যই এই অভিযোগ তুলছে তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন