Tripura

TMC in Tripura: আগরতলায় আক্রান্ত তৃণমূল, ছাত্রনেত্রীকে মারধরের অভিযোগ এবিভিপি-র বিরুদ্ধে, যাচ্ছেন কুণাল-শান্তনু

আগরতলার এমবিবি কলেজে পুলিশের সামনেই তৃণমূলের ছাত্র নেত্রীকে মারধর করা হয় বলে অভিযোগ তৃণমূলের ছাত্র সংগঠনের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আগরতলা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২১ ১৭:০৮
Share:

উত্তপ্ত আগরতলার এমবিবি কলেজ। নিজস্ব চিত্র।

ত্রিপুরায় ফের আক্রান্ত তৃণমূল। অভিযোগ, আগরতলায় দলের নেত্রী সোলাঙ্কি সেনগুপ্তকে মারধর করে তুলে নিয়ে যাওয়ার। অভিযোগের তির এবিভিপি-র দিকে। পুলিশের সামনেই তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ। তৃণমূল ছাত্র পরিষদের নেত্রী সোলাঙ্কি বর্তমানে নিরাপদে রয়েছেন বলে ত্রিপুরা পুলিশ সূত্রে দাবি। পরিস্থিতি খতিয়ে দেখতে ত্রিপুরা যাচ্ছেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ ও সাংসদ শান্তনু সেন।

Advertisement

শনিবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। কলেজে কলেজে তার প্রচার চালাচ্ছে ত্রিপুরার তৃণমূল ছাত্র পরিষদ। শুক্রবার তৃণমূলের ছাত্র শাখা তেমনই প্রচার চালাচ্ছিল আগরতলার মহারাজা বীর বিক্রম কলেজে। সেখানেই এবিভিপি-র সঙ্গে সংঘর্ষ শুরু হয়। পুলিশের সামনে তৃণমূল ছাত্র পরিষদ নেত্রী সোলাঙ্কি সেনগুপ্তকে মারধর করা হয় বলে অভিযোগ। তাঁকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগও করেছেন স্থানীয় ছাত্র নেতারা।

ত্রিপুরায় তৃণমূলের ছাত্র সংগঠনের সাধারণ সম্পাদক শক্তিপ্রতাপ সিংহের অভিযোগ, পুলিশে অভিযোগ জানিয়েও লাভ হয়নি। উল্টে পুলিশের সামনেই এবিভিপি সদস্যরা তাঁদের উপর চড়াও হয়। শক্তিপ্রতাপের আরও দাবি, এবিভিপির মারে আহত হয়েছেন পারমিতা সেন, বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, হিমাদ্রিশেখর বণিক সহ আরও অনেকে।

Advertisement

পরিস্থিতি খতিয়ে দেখতে ত্রিপুরা যাচ্ছেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ ও রাজ্যসভার সাংসদ শান্তনু সেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন