Jyotiraditya Scindia

দ্বিতীয় বিমানবন্দরের দাবি, জ্যোতিরাদিত্য শিন্ডের কাছে যাবে তৃণমূল

এ ব্যাপারে রাজ্য সরকারের বক্তব্যকে অগ্রাধিকার দেওয়ার কথাও বলা হবে বলে জানিয়েছেন তৃণমূলের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ০৮:১০
Share:

কেন্দ্রীয় বিমান পরিবহণ মন্ত্রী জ্যোতিরাদিত্য শিন্ডে সঙ্গে দেখা করবে তৃণমূলের একটি প্রতিনিধিদল। ফাইল ছবি

রাজ্যে অবিলম্বে দ্বিতীয় বিমানবন্দর চালু করার দাবি নিয়ে কেন্দ্রের কাছে দরবার করতে যাচ্ছে তৃণমূল কংগ্রেস। এ ব্যাপারে রাজ্য সরকারের বক্তব্যকে অগ্রাধিকার দেওয়ার কথাও বলা হবে বলে জানিয়েছেন তৃণমূলের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

দীর্ঘদিন ধরেই রাজ্যে দ্বিতীয় পূর্ণাঙ্গ বিমানবন্দর চাইছে নবান্ন। অন্ডালে তার পরিকাঠামোও তৈরি করা হয়েছে বলে রাজ্যের দাবি। মঙ্গলবার দিল্লিতে এই বিষয়টি নিয়েই কেন্দ্রীয় বিমান পরিবহণ মন্ত্রী জ্যোতিরাদিত্য শিন্ডে সঙ্গে দেখা করবে তৃণমূলের একটি প্রতিনিধিদল। সুদীপ ছাড়াও ওই দলে থাকার কথা সৌগত রায়, ডেরেক ও’ব্রায়েন ও সুখেন্দুশেখর রায়ের। অন্ডালে বিমানবন্দর চেয়ে রাজ্য সরকার যে প্রস্তুতি নিয়েছে, সে ব্যাপারেও মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করতে চান তৃণমূলের প্রতিনিধিরা।

সুদীপ জানিয়েছেন, বিষয়টি নিয়ে সম্প্রতি লোকসভায় মন্ত্রীকে প্রশ্ন করেছিলেন তিনি। উত্তরে মন্ত্রী কলকাতা থেকে অন্ডালের দূরত্বের কথা উল্লেখ করেছিলেন। সুদীপ অবশ্য তখনও জানিয়েছেন, যোগাযোগ ব্যবস্থা ঠিক থাকলে সমস্যা হবে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন