Tripura

ত্রিপুরায় ‘ছেলেধরা’ গুজব চলছেই, শুরু রাজনৈতিক চাপানউতোর

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আগরতলা শেষ আপডেট: ২৯ জুন ২০১৮ ১৮:১৪
Share:

মুখ্যমন্ত্রী বিপ্নব দেব। ফাইল চিত্র।

ত্রিপুরা জুড়ে এখনও ছেলেধরা গুজবের দাপট অব্যাহত। মৃতের সংখ্যা ইতিমধ্যেই চার ছাড়িয়েছে। বৃহস্পতিবার রাতেও আগরতলা স্টেশনের কাছে রেললাইনে কাজ করতে গিয়ে আক্রান্ত হন রেলশ্রমিকেরা। রেললাইনের কাছে বসবাসকারী জনতা ছেলেধরা সন্দেহে মারধর করে শ্রমিকদের। তাঁদের বাঁচাতে গিয়ে জনতা-পুলিশ খণ্ডযুদ্ধে আহত হয়েছেন রেলপুলিশের এক কর্মী।

Advertisement

পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ রাজ্য সরকার সমস্ত ঘটনার জন্য সিপিএম’কে দায়ী করেছে। সরকারের তরফে আইনমন্ত্রী রতনলাল নাথ জানিয়েছেন, গুজব ছড়ানোর দায়ে এখনও পর্যন্ত ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে, তাদের মধ্যে ১৭ জনই সিপিএম কর্মী-সমর্থক। অন্যদিকে পুরো ঘটনায় হাইকোর্টের কর্মরত বিচারপতিকে দিয়ে তদন্তের দাবি জানিয়েছে ত্রিপুরা কংগ্রেস।

এদিকে মুখ্যমন্ত্রী বিপ্লব দেব-সহ ১১ জনের একটি প্রতিনিধিদল শুক্রবার ইম্ফল পৌঁছেছেন বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে বৈঠকে যোগ দেওয়ার জন্য। শনিবার উত্তর-পূর্বাঞ্চলের বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করবেন শাহ। ত্রিপুরাতে আসার কথা থাকলেও বন্যার কারণে আগরতলা সফর বাতিল করেছেন বিজেপি সভাপতি।

Advertisement

আরও পড়ুন: ছেলেধরা গুজবের জের, ত্রিপুরায় গণপিটুনিতে মৃত ৩

আরও পড়ুন: পুরুলিয়ায় যাঁদের বাড়ি গেলেন অমিত শাহ, তাঁরাই আজ তৃণমূলে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন