হাসপাতালকে অর্থসাহায্য দুই ভাইয়ের

কাছাড় ক্যানসার হাসপাতালকে ৫ লক্ষ টাকা দিলেন করিমগঞ্জ জেলার মাইজডিহি গ্রামের দুই ভাই— জয়নাল আবেদিন চৌধুরী ও হুমায়ুন আলমগির চৌধুরী। হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের উন্নয়নের জন্য তাঁরা ওই টাকা খরচের আর্জি জানিয়েছেন। হাসপাতালের প্রশাসনিক আধিকারিক কল্যাণ চক্রবর্তী জানান, ১৯৯৬ সালে সোসাইটি গড়ে তাঁরা ক্যানসার রোগীর চিকিৎসা শুরু করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলচর শেষ আপডেট: ১৬ জুন ২০১৫ ০৩:২৪
Share:

কাছাড় ক্যানসার হাসপাতালকে ৫ লক্ষ টাকা দিলেন করিমগঞ্জ জেলার মাইজডিহি গ্রামের দুই ভাই— জয়নাল আবেদিন চৌধুরী ও হুমায়ুন আলমগির চৌধুরী। হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের উন্নয়নের জন্য তাঁরা ওই টাকা খরচের আর্জি জানিয়েছেন। হাসপাতালের প্রশাসনিক আধিকারিক কল্যাণ চক্রবর্তী জানান, ১৯৯৬ সালে সোসাইটি গড়ে তাঁরা ক্যানসার রোগীর চিকিৎসা শুরু করেন। বিভিন্ন সংস্থা-সংগঠন এবং ব্যক্তিগত দানে এখন ৫০ শয্যার হাসপাতালটি চলছে।

Advertisement

সোসাইটির সভাপতি চিন্ময় চৌধুরী ও অধিকর্তা রবি কান্নান চৌধুরী ভাইদের আশ্বাস দেন, ওই দানের প্রতিটি পয়সা তাঁরা সঠিক ভাবে খরচ করবেন। জয়নাল জানান, কোনও সোসাইটির একার পক্ষে এত বড় হাসপাতাল চালানো সহজ নয়। তাই তাঁরা হাসপাতালটিকে সাহায্যের সিদ্ধান্ত নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন