Terrorist

Terrorist Encounter: পঞ্জাব সীমান্তে অনুপ্রবেশের চেষ্টা, দুই পাক জঙ্গিকে গুলি করে মারল বিএসএফ

সম্প্রতি জম্মু-কাশ্মীরে বায়ুসেনা ঘাঁটিতে ড্রোন হামলায় ফের উত্তাপ বেড়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১২:২৯
Share:

টহল দিচ্ছেন জওয়ানরা। ফাইল চিত্র।

পঞ্জাব সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করেছিল পাকিস্তানের দুই জঙ্গি। তাদের গুলি করে মেরেছে সীমান্ত রক্ষীবাহিনী (বিএসএফ)। অনুপ্রবেশকারীদের জঙ্গি বলে প্রাথমিক ভাবে চিহ্নিত করা গেলেও তারা কোন জঙ্গি গোষ্ঠীর সদস্য তা এখনও জানা যায়নি।

Advertisement

শনিবার সকালে বিএসএফ-এর তরফে জানানো হয়েছে, শুক্রবার রাত পৌনে ন’টা নাগাদ পঞ্জাবের তরণতারণ জেলায় সীমানা পেরিয়ে ভারতে ঢোকার চেষ্টা করে দু’জন। সেখানে তখন টহল দিচ্ছিলেন বিএসএফ জওয়ানরা। তাঁরা দু’জনকে থামতে বলেন। কিন্তু তারা কথা না শোনায় গুলি চালাতে বাধ্য হয় বিএসএফ। ঘটনাস্থলেই নিহত হয় দুই জঙ্গি। তারা কোন জঙ্গি গোষ্ঠীর সদস্য তা খতিয়ে দেখছে বিএসএফ।

সম্প্রতি জম্মু-কাশ্মীরে বায়ুসেনা ঘাঁটিতে ড্রোন হামলায় ফের উত্তাপ বেড়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)। তার মধ্যেই এ বার পঞ্জাবে অনুপ্রবেশের চেষ্টা করল জঙ্গিরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন