Snakes dancing

গল্ফ কোর্স হয়ে গেল ডান্স ফ্লোর, দুই সাপের নৃত্য ধরা পড়ল ক্যামেরায়

একটি সবুজ ঘাসে ঢাকা মাঠের একদম প্রান্তে, যেখানে কিছু গাছ-পালা ঝোপের মতো তৈরি করেছে, সেখানে সাপ দুটি একে অপরের সঙ্গে জড়িয়ে যাচ্ছে। ওই অবস্থাতেই তারা মাটি থেকে কয়েক ফুট উপরে সোজা হয়ে দাঁড়াচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১২ মার্চ ২০২০ ১৬:৩২
Share:

দুই সাপের 'নাচ'। ছবি: টুইটার থেকে নেওয়া।

সাপের নাচ দেখেছেন কখনও,বলিউডের ‘নাগিন ডান্স’ নয়, আসল সাপের নাচ, তাও আবার ডুয়েট? এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন বেঙ্গালুরু বাসিন্দা বসুধা বর্মা নামে এক মহিলা। ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি সবুজ ঘাসে ঢাকা মাঠের একদম প্রান্তে, যেখানে কিছু গাছ-পালা ঝোপের মতো তৈরি করেছে, সেখানে সাপ দুটি একে অপরের সঙ্গে জড়িয়ে যাচ্ছে। ওই অবস্থাতেই তারা মাটি থেকে কয়েক ফুট উপরে সোজা হয়ে দাঁড়াচ্ছে। সেই অবস্থাতেই তারা ঝোপের আড়ালে চলে যাচ্ছে। এই দৃশ্য একাধিক ব্যক্তি ক্যামেরাবন্দি করেন।

৩৬ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট করে বসুধা বর্মা দাবি করেছেন, এটি কোনও একটি গল্ফ কোর্সের ঘটনা। তবে ঠিক কোথায়, কবে এই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে, সে সম্পর্কে কিছু লেখা হয়নি। পোস্টে তিনি একাধিক আইএফএস কর্মী পরভীন কাসওয়ান, সুশান্ত নন্দা সহ মোট চার জনকে ট্যাগ করেছেন।

Advertisement

আরও পড়ুন: ছোট ছোট পড়ুয়াদেরবার বার হাত ধোয়াতে অভিনব রাস্তা কর্তৃপক্ষের

প্রচুর নেটাগরিক এই পোস্টে মন্তব্য করেছে। তাঁদের মধ্যে এক ইউজার লিখেছেন, ‘‘সাপ দু’টিমিলনে মগ্ন।’’আর সুশান্ত নন্দা পোস্টে কমেন্ট করেছেন, সাপ দু’টির‍্যাট স্নেক।

আরও পড়ুন: অনুশীলনের সময় ভেঙে পড়ল পাক যুদ্ধ বিমান, ভিডিয়ো ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: করোনা আতঙ্কের মধ্যে টয়লেট পেপার নিয়ে লড়াই দুই মহিলার

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন