• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অনুশীলনের সময় ভেঙে পড়ল পাক যুদ্ধ বিমান, ভিডিয়ো ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়

Pak F-16 crash
দুর্ঘটনার কবলে পাক এফ-১৬। ছবি: টুইটার থেকে নেওয়া।

অনুশীলনের সময় ভেঙে পড়ল পাকিস্তানের একটি এফ-১৬ যুদ্ধ বিমান। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ইসলামাবাদের এই দুর্ঘটনায় বিমান চালক মারা গিয়েছেন। বিমানটি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা নীচে নেমে আসার একাধিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এছাড়াও দুর্ঘটনার পরের কয়েকটি ভিডিয়ো পাওয়া গিয়েছে।

পাক এয়ারফোর্সের তরফে জানানো হয়েছে, বুধবার সকালে ইসলামাবাদের আকাশে একটিঅনুশীলন চলছিল। সেখানে দুর্ঘটনার কবলে পড়ে একটি এফ-১৬ বিমান। বিমানটি শহরের শাকারপারিয়ান এলাকায় ভেঙে পড়ে। বিমানের পাইলট উইং কমান্ডার নউম্যান আক্রাম মারা গিয়েছেন। দুর্ঘটনার পরই পুলিশ ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। আক্রামের দেহ উদ্ধার করা হয়। পরে তাঁকে শেষ শ্রদ্ধা জানান পাক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়া।

যে ভিডিয়োগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেখানে দেখা যাচ্ছে, আকাশে একাধিক বিমান উড়ছে। সেই সময় একটি বিমান সোজা নেমে আসছে। দেখেই মনে হচ্ছিল সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ভেঙে পড়তে চলেছে। তখনই কয়েকজন ক্যামেরাবন্দি করেন সেই ঘটনা। প্রথম শ্রেণির পাক দৈনিক ‘দ্য ডন’-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেও দুর্ঘটনার পরের একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। জানানো হয়েছে, পাইলট ছাড়া অন্য কারও মৃত্যু হয়নি।

আরও পড়ুন: করোনা আতঙ্কের মধ্যে টয়লেট পেপার নিয়ে লড়াই দুই মহিলার

আরও পড়ুন: কোহালির বিরুদ্ধে সই সংগ্রহ, রোহিতকে অধিনায়ক করার দাবি উঠছে

দেখুন সেই ভিডিয়ো:

 

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন