• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা আতঙ্কের মধ্যে টয়লেট পেপার নিয়ে লড়াই দুই মহিলার

Women Fight
টয়লেট পেপারের জন্য লড়াই মহিলাদের। ছবি: টুইটার থেকে নেওয়া।

সবাই নিজেদের বাঁচাতে ব্যস্ত, অন্যের কথা ভাবার যেন কোনও সুযোগই নেই, তার জন্য হাতাহাতি করতেও পিছ পা হচ্ছেন না একদল মহিলা। এমনই একটি ভিডিয়ো সামনে এসেছে সম্প্রতি। যেখানে ডিপার্টমেন্টাল স্টোরে টয়লেট পেপারের জন্য তাঁদের রীতিমতো যুদ্ধ করতে দেখা যাচ্ছে। করোনাভাইরাসের আতঙ্কের মাঝেই বিশ্ব জুড়ে টয়লেট পেপারের চাহিদা বাড়ছে।

আমেরিকার সান ফ্রানসিস্কোর বাসিন্দা লেখক সন্তোষ আদ্দাগুল্লা আজ মঙ্গলবার ভিডিয়োটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি ডিপার্টমেন্টাল স্টোরে দুই মহিলা রীতিমতো মারপিট করছেন। আশপাশে কয়েকজন তাঁদের থামানোর চেষ্টা করছেন, কিন্তু কোনও লাভ হচ্ছে না। অনেক কষ্টে শেষপর্যন্ত তাঁদের বিরত করা যায়। ততক্ষণে ডিপার্টমেন্টাল স্টোরের নিরাপত্তা কর্মীরাও এসে গিয়েছেন।

ভিডিয়ো এবং সন্তোষের পোস্ট থেকে বোঝা যাচ্ছে, এক দল মহিলা শপিং করতে এসে ডিপার্টমেন্টাল স্টোরে যত টয়লেট পেপার ছিল, সব ট্রলিতে ভরে নেন। পরে আসা আর এক মহিলা গোটা স্টোর খুঁজেও টয়লেট পেপার পাননি। তখনই সম্ভবত তিনি দেখতে পান, এক মহিলা ট্রলিতে সব টয়লেট পেপার নিয়ে চলে যাচ্ছেন। তিনি নিজের প্রয়োজনে কয়েকটি টয়লেট পেপার চান বা নিজেই ট্রলি থেকে নিতে যান। কিন্তু একটিও টয়লেট পেপার দিতে রাজি ছিলেন না ওই মহিলা। তখনই বাদানুবাদ থেকে হাতাহাতি শুরু হয়ে যায়।

আরও পড়ুন: কোহালির বিরুদ্ধে সই সংগ্রহ, রোহিতকে অধিনায়ক করার দাবি উঠছে

সন্তোষও তাঁর পোস্টে লিখেছেন, ‘‘স্বার্থপরতা মানুষকে কোনও জায়গায় নিয়ে যেতে পারে। করোনাভাইরাস মানুষের সব থেকে খারপা দিকটিকে দেখিয়ে দিচ্ছে।’’ভিডিয়োটি পশ্চিমের কোথাও রেকর্ড হয়েছে বলে জানিয়েছেন সন্তোষ, তবে ঠিক কোন জায়গার ঘটনা বা কবে সেটি রেকর্ড হয়েছে তা উল্লেখ করেননি।

আরও পড়ুন: অ্যালকোহল দিয়ে হাত ধুলে নাকি দূর হবে করোনাভাইরাস

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন