Ticket Checker

যাত্রীকে বেধড়ক প্রহার ট্রেনের দুই টিকিট পরীক্ষকের, নীচে ফেলে জুতো দিয়ে লাথি মুখেও!

রেল সূত্রে দাবি করা হয়েছে, যে যাত্রীর সঙ্গে দুই টিকিট পরীক্ষকের হাতাহাতি হয়েছে, ওই যাত্রীর কাছে টিকিট ছিল না।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১১:৫৯
Share:

যাত্রীর সঙ্গে হাতাহাতি টিকিট পরীক্ষকদের। ছবি: সংগৃহীত।

ট্রেনের আপার বার্থে বসে থাকা এক যাত্রীর পা ধরে টানতে দেখা গেল এক ব্যক্তিকে। ওই যাত্রী নিজেকে তাঁর হাত থেকে নিজের পা ছাড়ানোর চেষ্টা করছেন। টেনে নামাতে না পেরে আরও জোর পা টানলেন। ততই নিজেকে সামলানোর চেষ্টা করছিলেন যাত্রী। এর পরই ওই ব্যক্তির সঙ্গে যোগ দিলেন তাঁর পাশে দাঁড়িয়ে থাকা আর এক জন। এ বার দু’জনে মিলে টেনে নামিয়ে ট্রেনের মেঝেতে ফেললেন যাত্রীকে। তার পরই জুতো দিয়ে যাত্রীর মুখে মারতে দেখা গেল ওই দু’জনকে।

Advertisement

একটি ট্রেনের ভিতরের এমনই একটি ঘটনার দৃশ্য ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ঘটনাটি বিহারের মুজফ্‌ফরপুরের। গত ২ জানুয়ারির ঘটনা। বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মুম্বই থেকে জয়নগর যাওয়ার পথে ধোলি রেলস্টেশনের কাছে এই ঘটনা ঘটেছে। হামলাকারী দুই ব্যক্তি হলেন ট্রেনের টিকিট পরীক্ষক।

রেল সূত্রে দাবি করা হয়েছে, যে যাত্রীর সঙ্গে দুই টিকিট পরীক্ষকের হাতাহাতি হয়েছে, ওই যাত্রীর কাছে টিকিট ছিল না। টিকিট পরীক্ষকদের অভিযোগ, যাত্রীর কাছে টিকিট চাইতেই তিনি অভব্য আচরণ করেন। তাঁকে নেমে যেতে বলা হয়। কিন্তু তিনি নামতে অস্বীকার করায় নামানোর চেষ্টা করা হয়। সেই সময় তাঁদের লাথি মারেন বলে অভিযোগ। টিকিট পরীক্ষকদের সঙ্গে যাত্রীর হাতাহাতির এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। রেলের এক মুখপাত্র জানিয়েছেন, দুই টিকিট পরীক্ষককে সাসপেন্ড করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন