National News

মঞ্চে উঠে কেন্দ্রীয় মন্ত্রীকে সপাটে চড়, হামলাকারীকে বেধড়ক মার অনুগামীদের

মন্ত্রীর নিরাপত্তারক্ষীরা অবশ্য মঞ্চেই ওই ব্যক্তিকে ধরে ফেলেন। কিন্তু তাঁদের হাত থেকে ছাড়িয়ে নিয়ে ওই ব্যক্তিকে বেধড়ক মারধর করেন আরপিআই সমর্থকরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৮ ১০:৩৪
Share:

(বাঁ দিকে) রামদাস অটওয়ালে। (ডান দিকে) আরপিআই সমর্থকদের মারে আহত প্রবীণ গোসাভি। ছবি: টুইটার থেকে নেওয়া

মঞ্চে বক্তব্য রাখছেন কেন্দ্রীয় মন্ত্রী। আচমকাই মঞ্চে উঠে পড়লেন এক ব্যক্তি। সপাটে চড় কষালেন মন্ত্রীকে। চেষ্টা করলেন ধাক্কা মেরে ফেলে দেওয়ারও। তারপরই হুলস্থুল। ছুটে এলেন নিরাপত্তারক্ষীরা। মঞ্চে উঠে পড়লেন মন্ত্রীর দলের কর্মী-সমর্থকরাও। হামলাকারীর হাত থেকে রক্ষা পেলেন মন্ত্রী।

Advertisement

শনিবার রাতে মহারাষ্ট্রের ঠানের অম্বরনাথে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এমনই অতর্কিত আক্রমণের মুখে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী তথা রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়ার (আরপিআই) প্রধান রামদাস অটওয়ালে। হঠাৎ এই আক্রমণে কার্যত হকচকিয়ে গিয়েছিলেন মন্ত্রী। তবে কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি সামলে নিয়ে অনুষ্ঠান মঞ্চে ছেড়ে মুম্বইয়ের উদ্দেশে রওনা দেন।

মন্ত্রীর নিরাপত্তারক্ষীরা অবশ্য মঞ্চেই ওই ব্যক্তিকে ধরে ফেলেন। কিন্তু তাঁদের হাত থেকে ছাড়িয়ে নিয়ে ওই ব্যক্তিকে বেধড়ক মারধর করেন আরপিআই সমর্থকরা। পুলিশ ও নিরাপত্তারক্ষীরা তাঁকে কোনওরকমে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

Advertisement

আরও পড়ুন: জাতিভেদে ক্লাস ভাগ বিহারের স্কুলে! গোটা ব্যবস্থা পাল্টে ফেলতে নির্দেশ বিডিও-র

আরও পড়ুন: ফিরল জওয়ানের দেহ, শেষ ছোঁয়া পেল এক মাসের সন্তান

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম প্রবীণ গোসাভি। তিনি অটওয়ালের দল আরপিআই-এরই কর্মী। কিন্তু কী কারণে তিনি দলেরই সুপ্রিমোকে মঞ্চে উঠে সর্বসমক্ষে থাপ্পড় মারলেন, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এফআইআর দায়ের করা হয়েছে। কেন তিনি এই কাণ্ড ঘটিয়েছেন, তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দেশজোড়া ঘটনার বাছাই করা সেরা বাংলা খবর পেতে পড়ুন আমাদের দেশ বিভাগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন