unnatural death

বিষপান করে মৃত্যু গোটা পরিবারের, দুই সন্তান দুরারোগ্য ব্যাধির শিকার, হতাশায় চরম সিদ্ধান্ত?

পুলিশ সূত্রে খবর, সন্তানদের দীর্ঘ শারীরিক অসুস্থতার কারণেই হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন মা, বাবা। এক সময় তাঁরা সন্তানদের বিষ খাইয়ে দেন, এবং তার পর নিজেরাও বিষপান করেন।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১০:৫০
Share:

গোটা পরিবারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য। — প্রতীকী ছবি।

দুই ছেলে, মেয়ের দুরারোগ্য ব্যাধি। হতাশাগ্রস্ত হয়ে গোটা পরিবার বিষপান করল। হায়দরাবাদের ঘটনা। এই ঘটনার প্রায় দেড় দিন পর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। চারটি দেহই ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

৯ বছরের নিশিকেত এবং ৫ বছরের নিহাল। দুই সন্তানকে নিয়ে সুখের সংসার ছিল সতীশ এবং ভেদার। বেশ কয়েক বছর আগে নিশিকেতের একটি দুরারোগ্য ব্যাধি ধরা পড়ে। তার চিকিৎসা শুরু হয়। কয়েক মাসের মধ্যেই একই উপসর্গ দেখা যায় নিহালেরও। চিকিৎসকেরা জানান, নিহালও একই ব্যাধিতে আক্রান্ত। সেই শুরু পরিবারের সমস্যার। দুই সন্তানের চিকিৎসা করিয়েও কোনও ফল না মেলায় হতাশাগ্রস্ত হয়ে পড়েন সতীশ এবং ভেদা। পুলিশের প্রাথমিক অনুমান, তার পরেই চরম সিদ্ধান্ত নেন দম্পতি।

হায়দরাবাদের কুশাইগুদা থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিক জানিয়েছেন, সন্তানদের দীর্ঘ শারীরিক অসুস্থতার কারণেই হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন মা, বাবা। এক সময় তাঁরা সন্তানদের বিষ খাইয়ে দেন, এবং তার পর নিজেরাও বিষপান করেন। কিছু ক্ষণের মধ্যেই চার জনের মৃত্যু হয়। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি শুক্রবার রাতে ঘটলেও তারা খবর পান শনিবার দুপুরের পর। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের হয়নি। পুলিশ স্বতঃস্ফূর্ত ভাবেই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন