Marry

পাত্রী জুটছে না! পুলিশের দ্বারস্থ আড়াই ফুটের এই যুবক

তাঁর পরিবার যখন আজিমের জন্য জীবনসঙ্গী খুঁজতে ব্যর্থ তখন পাত্রী পাওয়ার জন্য আজিম দ্বারস্থ হলেন পুলিশের!

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ মে ২০১৯ ১৪:৪৫
Share:

পাত্রী না পেয়ে নাজেহাল আজিম। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

জীবনের সুখ-দুঃখ, হাসি-কান্না ভাগ করে নেওয়ার জন্য জীবনের সঙ্গীর প্রয়োজনীয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। কিন্তু সকলের কপালে জীবনসঙ্গী সহজে জোটে না। যেমন জুটছে না উত্তরপ্রদেশের আজিম মনসৌরির। তাঁর পরিবার যখন আজিমের জন্য জীবনসঙ্গী খুঁজতে ব্যর্থ তখন পাত্রী পাওয়ার জন্য আজিম দ্বারস্থ হলেন পুলিশের!

Advertisement

২৬ বছরের আজিম একজন বামন। তাঁর উচ্চতা মাত্র দুই ফুট তিন ইঞ্চি। এই খর্বকায় উচ্চতার জন্যই জীবনসঙ্গী পেতে অসুবিধা হচ্ছে আজিমের। তার উপর তাঁর পরিবারও নাকি তাঁর জীবনসঙ্গী পেতে কোনও রকম সাহায্য করছে না। এই সব অভিযোগ নিয়েই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন আজিম।

আজিমের আবেদনে সাড়া দিয়েছেন কৈরানা সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট অমিত পাল শর্মা। তিনি আজিমের বিষয়টি নিয়ে কথা বলেছেন তাঁর পরিবারের সঙ্গে। ওই পুলিশ অফিসার বলেছেন, ‘‘আজিম খর্বকায়, তবে মোটেই মানসিক ভাবে অসুস্থ নন। বরং শহরের অন্যান্য অনেকের থেকেই তাঁর স্মার্টনেস অনেক বেশি।’’

Advertisement

উত্তরপ্রদেশ পুলিশের আজিমের পরিবারের সঙ্গে কথা বলার ভিডিয়ো নেটদুনিয়ায় আপলোড হওয়ার পরই ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ কথা বলেছেন এই বিষয়টি নিয়ে। এখন দেখার এত কিছুর পর আজিমের নিজের জীবনসঙ্গিনীকে খুঁজে পান কি না।

আরও পড়ুন: ব্যস্ত রাস্তায় চলন্ত বাইকে চুম্বন যুগলের, ভাইরাল ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন