Bike

আগুন নিয়েই তিরের বেগে ছুটছে বাইক, থামিয়ে আরোহীদের প্রাণ বাঁচাল পুলিশ

তারপর বাইক থামিয়ে আগুন নেভায় পুলিশ। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান ওই দুই বাইক আরোহী।

Advertisement

সংবাদ সংস্থা

এটাওয়া শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০১৯ ১৮:২৮
Share:

আগুন নিয়েই ছুটছে বাইক। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

হাইওয়েতে দুরন্ত গতিতে ছুটে চলেছে বাইক। বাইকের পিছনে জ্বলছে আগুন। কিন্তু সে দিকে খেয়াল নেই বাইক চালকের। তিনি নিজের মনে ছুটিয়ে চলেছেন বাইক। এমনকি, বাইকের পিছনে বসে থাকা আরোহীও দেখেননি বাইকে আগুন জ্বলছে। তখন ওই রাস্তা দিয়ে যাচ্ছিল পুলিশের একটি গাড়ি। বাইকের পিছনে আগুন জ্বলছে দেখে দ্রুত গতিতে বাইকের কাছে পৌঁছয় ওই পুলিশের গাড়িটি। তারপর বাইক থামিয়ে আগুন নেভায় পুলিশ। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান ওই দুই বাইক আরোহী।

Advertisement

সোমবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের এটাওয়াতে। এটাওয়া জাতীয় সড়কে টহলদারির সময় আগুন জ্বলা বাইক ছুটে যাওয়ার দৃশ্য দেখতে পায় উত্তরপ্রদেশ পুলিশ। তাঁরাই ধাওয়া করে বাইকটিকে থামায়। বাইক চালককে সতর্ক করে। আগুন নেভাতেও সাহায্য করেন।

পুলিশের তৎপরতার জন্যই বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় বাইক আরোহীরা। বাইকের আগুন লাগার ঘটনায় ভিডিয়ো নিজেরদের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে উত্তরপ্রদেশ পুলিশ। তৎপরতার সঙ্গে জীবন বাঁচানোর জন্য নেটিজেনদের প্রশংসাও পাচ্ছেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন: হাত নেই, পা দিয়েই ভোট দিলেন এই যুবক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন