যান-শাসনেও এ বার প্রিয়ার চোখের ইশারা

নিরাপদে গাড়ি চালানো এবং ট্র্যাফিক আইন ভাঙা আটকাতে  অষ্টাদশী প্রিয়া প্রকাশ ভেরিয়ারের উপরেই আস্থা রাখছে বডোদরা পুলিশ। তাদের অস্ত্র মালয়ালি ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি গানের দৃশ্যে প্রিয়ার সেই চোখের ইশারাই। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

সংবাদ সংস্থা

বডোদরা শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৮ ০৩:২৯
Share:

তাঁর চোখের ইশারায় নিয়ন্ত্রণ হারিয়েছে যুব-হৃদয়। সেই চোখই এ বার নিয়ন্ত্রণ করবে বেপরোয়া যানকে!

Advertisement

নিরাপদে গাড়ি চালানো এবং ট্র্যাফিক আইন ভাঙা আটকাতে অষ্টাদশী প্রিয়া প্রকাশ ভেরিয়ারের উপরেই আস্থা রাখছে বডোদরা পুলিশ। তাদের অস্ত্র মালয়ালি ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি গানের দৃশ্যে প্রিয়ার সেই চোখের ইশারাই। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

‘সেফ ড্রাইভিং’ নিয়ে সচেতনতা বাড়াতে সোশ্যাল মিডিয়ায় একটি অভিনব প্রচার চালাচ্ছে বডোদরা পুলিশ। সেখানে প্রিয়ার চোখের ইশারার একটি পোস্টার ব্যবহার করা হয়েছে। নীচে লেখা, ‘‘চোখের পলকে দুর্ঘটনা ঘটে যায়। আরও সতর্ক হয়ে গাড়ি চালান।’’ এই পোস্টার ছড়িয়ে দেওয়া হয়েছে শহরের বিভিন্ন জায়গাতেও।

Advertisement

আরও পড়ুন: ছাত্র এক! সাপ-ভরা গ্রামে পড়াতে যান রজনী

রাস্তার নিরাপত্তা নিয়ে এর আগেও বিভিন্ন প্রচার চালিয়েছে দেশের বহু শহরের পুলিশ। ব্যবহার করা হয়েছে বহু অভিনেতা-অভিনেত্রীকে। মদ খেয়ে গাড়ি চালানো, সাইবার অপরাধ, মেয়েদের সুরক্ষার মতো বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে এর আগেও নানান শৈল্পিক প্রচার চালাতে শুরু করেছে মুম্বই এবং বেঙ্গালুরু পুলিশ। সেগুলি ভাইরালও হয়েছে। এর আগে কাউকে পাসওয়ার্ড দেওয়ার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সচেতনতা-প্রচারেও শিল্পের ছোঁয়া রেখেছিল বডোদরা পুলিশ। কিন্তু শিল্পের বিচারে প্রিয়ার চোখের ইশারা সব কিছুকে ছাপিয়ে গিয়েছে বলেই মনে করছেন নেটিজেনরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন