Viral

মায়ের সঙ্গে ঝগড়া, গৃহশিক্ষিকাকে খুন ১২ বছরের কিশোরের

উত্তপ্ত বাক্য-বিনিময় ১২ বছরের কিশোরের সামনেই হচ্ছিল। ঝগড়া চলতে চলতে হঠাত্ই সে সবজি কাটার একটি ছুরি নিয়ে আক্রমণ করে আয়েশাকে। ছুরি গেঁথে দেয় তাঁর শরীরে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শিক্ষিকা। আয়েশাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯ ১১:৪৭
Share:

গ্রাফিক: সৌভিক দেবনাথ।

মায়ের সঙ্গে ঝগড়া করায় গৃহশিক্ষিকাকে খুনের অভিযোগ উঠল ১২ বছরের এক কিশোরের বিরুদ্ধে। সোমবার সন্ধ্যায় মুম্বইয়ের শহরতলি গোবান্দি এলাকার ঘটনা।

Advertisement

অন্য দিনের মতোই অভিযুক্ত কিশোরের বাড়িতে তাকে পড়াতে এসেছিলেন আয়েশা আসলাম হুসুয়ে (৩০)নামের ওই শিক্ষিকা। কিছু পরে শিক্ষিকার কাছে থেকে অভিযুক্ত কিশোরের মা কিছু টাকা ধার চান। কিন্তু আয়েশা টাকা দেননি। তা নিয়ে বিবাদ শুরু হয় দুই মহিলার। বিষয়টি এমন পর্যায়ে পৌঁছে যায় যে, দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়ে যায়।

এই সব ঝগড়া, উত্তপ্ত বাক্য-বিনিময় ১২ বছরের কিশোরের সামনেই হচ্ছিল। ঝগড়া চলতে চলতে হঠাত্ই সে সবজি কাটার একটি ছুরি নিয়ে আক্রমণ করে আয়েশাকে। ছুরি গেঁথে দেয় তাঁর শরীরে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শিক্ষিকা। আয়েশাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

আরও পড়ুন : হেলমেট নেই, তবুও ফাইন করতে পারল না পুলিশ

আরও পড়ুন : ডায়নোসোরের মতো দেখতে প্রাণী ভেজে খেলেন মত্স্যজীবী

অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে শিবাজিনগর থানায়। পুলিশ খতিয়ে দেখছে, খুনের পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন