Viral

পায়ে করে এগিয়ে দিলেন চেক, হাত পেতে দান নিলেন মুখ্যমন্ত্রী

প্রণব পা দিয়ে মোবাইলে সেলফিও তোলেন মুখ্যমন্ত্রীর সঙ্গে।সেখানে উপস্থিত তৃতীয় কোনও ব্যক্তিওই মুহূর্তে তাঁকে ক্যামেরাবন্দি করেন। মুখ্যমন্ত্রী বিজয়নসেই ছবিটিও পোস্ট করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৯ ১৮:৩১
Share:

মুখ্যমন্ত্রীর হাতে চেক তুলে দিচ্ছেন শিল্পী। ছবি: টুইটার থেকে নেওয়া।

কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ দান করলেন এক চিত্রশিল্পী। জন্ম থেকেই তাঁর দু’টি হাত নেই। পা দিয়েই ছবি আঁকেন তিনি। ত্রাণ তহবিলের চেকও তাই তিনি মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের হাতে তুলে দিলেন তাঁর ডান পা দিয়ে। চেকে সইও করেছেন পায়ে।

Advertisement

এটাই প্রথম নয়, কেরলের আলাতুরের শিল্পী প্রণব বালসুব্রহ্মণনএর আগে ২০১৮-য়বন্যা দুর্গতদের জন্য পাঁচ হাজার টাকা দান করেছিলেন। এবার একটি রিয়ালিটি শোয়েজেতা অর্থ তিনি মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেন।

মঙ্গলবার কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজনয় তাঁর টুইটার হ্যান্ডলে চারটি ছবি ও প্রণবের অনুদান প্রসঙ্গে একটি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, প্রণবের চেক গ্রহণ করছেন বিজয়ন। প্রণব পা দিয়ে মোবাইলে সেলফিও তোলেন মুখ্যমন্ত্রীর সঙ্গে।সেখানে উপস্থিত তৃতীয় কোনও ব্যক্তিওই মুহূর্তে তাঁকে ক্যামেরাবন্দি করেন। মুখ্যমন্ত্রী বিজয়নসেই ছবিটিও পোস্ট করেছেন।

Advertisement

আরও পড়ুন: বিয়ের আসরে আধুনিক স্বয়ংক্রিয় রাইফেল হাতে বর-কনে, জানুন এঁদের পরিচয়

এ দিন দুপুর ১২টা নাগাদ পোস্ট করা এই ছবিগুলি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। পোস্টটি রিটুইট হয়েছে প্রায় দু’ হাজার বার।সেই সঙ্গে লাইক ও কমেন্ট পড়ছে। প্রণবের এই উদ্যোগের প্রশংসা করেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: ঝাঁপিয়ে পড়ে একটি শিশুকে বাঁচাচ্ছে বিড়াল

দেখুন পিনারাইয়ের সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন