Viral

স্ত্রীর স্মৃতি রক্ষায় তাঁর পূর্ণাবয়ব মূর্তি বসল ব্যবসায়ীর নতুন বাংলোতে

শ্রীনিবাসের বাংলোর স্থপতি তাঁকে পরামর্শ দেন, মাধবীর একটি পূর্ণাবয়াব মূর্তি তৈরি করার। সেই পরিকল্পনা মতোই মূর্তি তৈরি করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ১২ অগস্ট ২০২০ ১৪:৩৭
Share:

স্ত্রী মাধবীর মূর্তির সঙ্গে শ্রীনিবাস। ছবি: টুইটার থেকে নেওয়া।

প্রিয় জনদের স্মৃতি নিজেদের মতো করে ধরে রাখি আমরা সবাই। তবে খুব কম মানুষই আছেন, যাঁরা প্রিয় জনের পূর্ণাবয়ব মূর্তি তৈরি করে তাঁর শূন্যতা পূরণের চেষ্টা করেন। এমনই কাজ করলেন কর্নাটকের এক ব্যবসায়ী। নতুন বাংলোতে তিনি তাঁর স্ত্রীর সিলিকনের একটি মূর্তি বসিয়েছেন। দেখে মনে হবে যেন সত্যিই সোফায় কোনও মহিলা বসে রয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই একটি টুইটে জানিয়েছে, কর্নাটকের শ্রীনিবাস নামে এক ব্যবসায়ী তাঁর স্ত্রীর স্মৃতিতে মূর্তিটি বানিয়েছেন। ২০১৭ সালে তিরুপতি যাওয়ার সময় পথদুর্ঘটনায় শ্রীনিবাসের স্ত্রী মাধবী ঘটনাস্থলেই মারা যান। শ্রীনিবাসের দুই মেয়ে গুরুতর আহত হন।

শ্রীনিবাস জানিয়েছেন, তাঁর স্ত্রীর ইচ্ছে ছিল তাঁরা এক দিন নিজেদের বাংলোয় থাকবেন। সেই ইচ্ছে তাঁদের এত দিনে পূর্ণ হল। কিন্তু যাঁর ইচ্ছে ছিল সবচেয়ে বেশি, সেই মাধবীই তাঁদের মধ্যে আজ নেই। শ্রীনিবাসের বাংলোর স্থপতি তাঁকে পরামর্শ দেন, মাধবীর একটি পূর্ণাবয়াব মূর্তি তৈরি করার। সেই পরিকল্পনা মতোই মূর্তি তৈরি করা হয়। যা আকারেও শ্রীনিবাসের স্ত্রী মাধবীর মতোই। তিনি যেমন সাজতেন তেমনই করেই সাজানো হয়েছে মূর্তিটিকে। বসানো হয়েছে একটি সুন্দর সোফাতে।

Advertisement

আরও পড়ুন: সঞ্জয় দত্তের স্টেজ-৩ ক্যানসার, যাচ্ছেন আমেরিকা

আরও পড়ুন: করোনাকে হারিয়ে ১০৩ বছর বয়সে এসে দীর্ঘদিনের ইচ্ছে পূরণ করে নিলেন মহিলা!

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন