Viral

শিবরাত্রি উপলক্ষে সমুদ্র তটে তৈরি হল সারি সারি শিবমূর্তি

শুধু ছাত্রছাত্রীদের তৈরি করা শিবমূর্তীই নয়। নিজের তৈরি শিবমূর্তীর ছবিও পোস্ট করেছেন সুদর্শন পট্টনায়ক। তিনটি পোস্টে মোট পাঁচটি ছবি শেয়ার করেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

পুরী শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২০ ১৪:০৬
Share:

সুদর্শন পট্টনায়কের ছাত্রছাত্রীদের তৈরি শিবমূর্তি। ছবি: টুইটার থেকে নেওয়া।

পুরীর সৈকতে যেন জেগে উঠল ১১ শিবমূর্তি। আসলে এ দিন শিবরাত্রি উপলক্ষেএই মূর্তিগুলি তৈরি করেছেন বালুশিল্পী সুদর্শন পট্টনায়কের ছাত্রছাত্রীরা। সেই ছবিই নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলেপোস্ট করেছেন সুদর্শন।

Advertisement

সুদর্শন পট্টনায়ক বৃহস্পতিবার রাত্রি সাড়ে ১০টা নাগাদ সারি সারি শিবমূর্তির চারটি ছবি পোস্ট করেন। তবে ছবিগুলি দিনের আলোয় তোলা। পিছনে দেখা যাচ্ছে নীল সমুদ্র। আর তার সামনে সৈকতের দিকে মুখ করে তৈরি করা হয়েছে নীলকণ্ঠের ১১টি বালির মূর্তি। সুদর্শন পট্টনায়কের যে ছাত্রছাত্রীরা এগুলি তৈরি করছেন মূর্তির সঙ্গে তাঁদের ছবিও পোস্ট করা হয়েছে। নীচে লেখা ‘ওঁ নমঃ শিবায়’।

শুধু ছাত্রছাত্রীদের তৈরি করা শিবমূর্তিই নয়। নিজের তৈরি শিবমূর্তির ছবিও পোস্ট করেছেন সুদর্শন পট্টনায়ক। তিনটি পোস্টে মোট পাঁচটি ছবি শেয়ার করেছেন তিনি। বালির তৈরি মূর্তিগুলি এদিনই তৈরি না আগের সে সম্পর্কে কোনও তথ্য দেননি বালুশিল্পী।

Advertisement

দেখুন সেই পোস্ট:

ছাত্রছাত্রীদের তৈরি মূর্তির ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্য়াল মিডিয়ায়। ১২-১৪ ঘণ্টার মধ্যেই ওই পোস্ট প্রায় আড়াই হাজার লাইক পেয়েছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে রিটুইট। বিভিন্ন সময় নানান উপলক্ষে নিজের মতো করে বার্তা দেন সুদর্শন পট্টনায়ক। আগেও তাঁর এমন নানান কাজের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: এই চোরের ‘সততা’ দেখলে চোর-সমাজ সম্পর্কে ধারণাটাই বদলে যাবে!

আরও পড়ুন: বেশি কথা বললে ‘ধমকে’ চুপ করিয়ে দিতে পারে কুকুরও!

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন