Indian Air Force

জলকামান দিয়ে অ্যাপাচেকে স্বাগত জানাল ভারতীয় বায়ুসেনা, দেখুন ভিডিয়ো

এ ছাড়াও জলকামান দিয়ে সে গুলিকে স্বাগত জানানো হয় পাঠানকোট এয়ার বেসে।

Advertisement

সংবাদ সংস্থা

পাঠানকোট শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৩৫
Share:

পাঠানকোটে ওয়াটার ক্যানন স্যালুট অ্যাপাচেকে। ছবি টুইটার থেকে সংগৃহীত।

শক্তি বাড়ল ভারতীয় বিমানবাহিনীর। মঙ্গলবার পাঠানকোটে এয়ারফোর্সের বেসে যোগ দিল আটটি অ্যাপাচে এএইচ-৬৪ই অ্যাটাক হেলিকপ্টার। পাঠানকোটে এই বিমানগুলি অন্তর্ভুক্তির আগে পুজো করেন পুরোহিতরা। এ ছাড়াও জলকামান দিয়ে সে গুলিকে স্বাগত জানানো হয় পাঠানকোট এয়ার বেসে।

Advertisement

পাঠানকোট এয়ার বেসে দু’টি অ্যাপাচে হেলিকপ্টারকে উড়িয়ে নিয়ে আসেন, উইং কমান্ডার ক্ষিতিজ অবস্তি ও স্কোয়াড্রন লিডার মণীষ দগরা। সেই কাজে তাঁদেরকে সাহায্য করেছেন সহযোগী পাইলট একে শ্রীবাস্তব ও অনুপ কুমার সিংহ। অ্যাপাচেকে স্বাগত জানানোর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল বি এস ধানোয়া।

পাঠানকোটের মাটি ছোঁয়ার পর পুরোহিত পুজো করেন বায়ুসেনার নতুন ফ্লাইট মেশিনদের। তার পর জলকামানের সাহায্যে দেওয়া হল ‘ওয়াটার ক্যানন স্যালুট’। জলকামান দিয়ে স্বাগত জানানোর ভিডিয়ো নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছে ইন্ডিয়ান এয়ার ফোর্স। দেখুন সেই অ্যাপাচেগুলিকে কী ভাবে স্বাগত জানানো হল পাঠানকোটে-

Advertisement

আরও পড়ুন: টিকটকে ভিডিয়ো বানাতে নিজের জিপেই আগুন লাগালেন গুজরাতের ব্যক্তি!

আরও পড়ুন: পঞ্চায়েতের ভিতরেই প্রধানের আপত্তিকর ‘কাণ্ড’-এর ভিডিয়ো ভাইরাল’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন