Lion

‘রাজ পরিবার’-এর দাম্পত্য কলহের সাক্ষী পর্যটকরা, ক্যামেরাবন্দি ভিডিয়ো

কয়েকটি জিপ থেকে পর্যটকরা সেই দৃশ্য উপভোগ করেছেন। পরে অবশ্য মধুরেণ সমাপয়েতের ছবিও দেখেছেন নেটাগরিকরা এবং প্রত্যক্ষদর্শীরা।

Advertisement

সংবাদ সংস্থা

রাজকোট শেষ আপডেট: ২৭ জুলাই ২০২০ ১৩:২১
Share:

সিংহের 'দাম্পত্য কলহ'। ছবি: টুইটার থেকে নেওয়া।

কেউ বলছেন দাম্পত্য কলহ। মানুষের জীবনে যেমন হয়, ছোটখাট বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি। কেউ আবার রসিকতা করে বলছেন, কে রান্না করবে আর কে থালাবাসন ধোবে, তাই নিয়ে স্বামী স্ত্রীর বিবাদ। বিষয়টা যাই হোক, সে যে রাজ পরিবার। বনের রাজা সিংহ ও রানি সিংহীর মধ্যে রণং দেহি মেজাজ। আর এই দৄশ্য দেখে মোহিত পর্যটকরা।

Advertisement

পর পর সিংহনাদে কেঁপে উঠছে জঙ্গল। কখনও সিংহী তেড়ে যাচ্ছে, হাত চালিয়ে আক্রমণ করছে, পরের মুহূর্তে আবার পাল্টা আক্রমণ শানাচ্ছে সিংহ। সঙ্গে তীব্র গর্জন। এই দৄশ্য দেখে কিছুটা থতমত খেয়ে গিয়েছেন পর্যটকরাও। ভিডিয়োটি যে দিক থেকে ক্যামেরাবন্দি করা হয়েছে এই লড়াইয়ের দৃশ্য, তার উল্টো দিকে দেখা যাচ্ছে, কয়েকটি জিপ থেকে পর্যটকরা সেই দৃশ্য উপভোগ করেছেন। পরে অবশ্য মধুরেণ সমাপয়েতের ছবিও দেখেছেন নেটাগরিকরা এবং প্রত্যক্ষদর্শীরা।

‘ওয়ার্ল্ড ইন্ডিয়া’ নামে একটি টুইটার হ্যান্ডল থেকে একটি ভিডিয়ো পোস্ট হয়েছে। ওই ভিডিয়ো গুজরাতের গির জাতীয় উদ্যানের বলে দাবি করা হয়েছে। ওই পোস্টেই আরও দাবি করা হয়েছে, ভিডিয়োটি তুলেছেন স্থানীয় বিজেপি নেতা জুবিন আশারা। তবে ভিডিয়োটি কবে তোলা হয়েছে, সে বিষয়ে পোস্টে কিছু উল্লেখ করা হয়নি।

Advertisement

আরও পড়ুন: গোটা শরীরে শুধু একটি মাস্ক! তাও আবার মুখে নয়, নিম্নাঙ্গে পরে ঘুরে বেড়ালেন যুবক

আরও পড়ুন: ২২ হাজার টাকা বকশিশ পেয়ে মহিলা ওয়েটার কী করলেন দেখুন

সংরক্ষিত বনাঞ্চলে হলেও রাজা-রানির এই যুদ্ধ ঘিরে কৌতূহলের অন্ত নেই নেটাগরিকদের। ২২ সেকেন্ডের ওই ভিডিয়োটি পোস্ট হতেই ভাইরাসের মতো ছড়িয়ে পড়েছে টুইটার, ফেসবুক, হোয়াটসঅ্যাপে। মাত্র সাত ঘণ্টায় ভিডিয়োটি প্রায় দেড় লাখ বার দেখা হয়েছে। এ ছাড়াও প্রচুর রিটুইট, কমেন্ট, লাইক।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন