Viral Video

সেলফির জন্য নদীর জলে ভেসে যাওয়ার অবস্থা, ভাইরাল উদ্ধারের ভিডিয়ো

স্থানীয় পুলিশ ও উদ্ধারকর্মীদের সহায়তায় এ যাত্রায় বেঁচে ফিরেছেন তাঁরা। সেই ঘটনার ভিডিয়ো ব্যাপক হারে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৫ জুলাই ২০২০ ১৪:৫৯
Share:

নদীবক্ষে আটকে পড়েন ওই দুই তরুণী। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সেলফি তুলতে গিয়ে প্রাণ চলে যাওয়ার অবস্থা হয়েছিল মধ্যপ্রদেশের দুই বান্ধবীর। স্থানীয় পুলিশ ও উদ্ধারকর্মীদের সহায়তায় এ যাত্রায় বেঁচে ফিরেছেন তাঁরা। সেই ঘটনার ভিডিয়ো ব্যাপক হারে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সেই ঘটনা নিয়ে উপচে পড়ছে নেটাগরিকদের মন্তব্য।

Advertisement

মধ্যপ্রদেশের ছিন্দাওয়ারা জেলার বেলখেদি গ্রামে পেঞ্চ নদীর ধারে গিয়েছিলেন ছ’জন মেয়ের একটি দল। তাঁদের প্রত্যেকের বাড়িই জুনারদেওতে। নদীর ধারে পিকনিক করছিলেন তাঁরা। নদীর ধারে মনোরম পরিবেশে পিকনিকের ফাঁকে ছবি তোলাতেও মেতেছিলেন তাঁরা। সেই দলের দু’জন সেলফি তুলতে নদীবক্ষের একটি পাথরের উপরে চলে গিয়েছিলেন। কিন্তু হঠাৎ বেড়ে যায় নদীর জলস্তর। যার জেরে সেখানে আটকে পড়েন ওই দুই তরুণী। তাঁদের নাম মেঘা জাওরে ও বন্দনা ত্রিপাঠি।

দুই বান্ধবীর এই অবস্থা দেখে বাকিরা ফোন করেন পুলিশে। তার পর সেখানে আসেন পুলিশকর্মী ও উদ্ধারকারী দলের সদস্যরা। তাঁরা কৌশলে উদ্ধার করে আনেন ওই দু’জনকে। রুদ্ধশ্বাস ভঙ্গিতে উদ্ধারের সেই ভিডিয়ো এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন: দেয়নি ১০০ টাকা ঘুষ, ১৪ বছরের ছেলের ডিমের গাড়ি উল্টে দিল সিভিকরা

আরও পড়ুন: পিএইচডি করা সব্জি বিক্রেতার ইংরাজিতে প্রতিবাদ ভাইরাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন