আকাশে উড়ে এসে মহিলার উপর পড়লেন অটোচালক! দেখুন সেই অবিশ্বাস্য ঘটনার ভিডিয়ো

অটোচালকের আকাশে উড়ে মহিলার ঘাড়ে পড়ার ওই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০১ অগস্ট ২০২০ ১৫:৩১
Share:

অটোচালকের আকাশে উড়ে মহিলার ঘাড়ে পড়ছেন। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

রাস্তা দিয়ে যাচ্ছিলেন এক মহিলা। রাস্তার সেই দিকেই বেশ খানিকটা দূরে দাঁড়িয়েছিলেন এক অটোচালক। ঘাড় ঘোরতেই মহিলা দেখলেন ওই চালক পুরোপুরি আকাশে উড়ে এসে পড়লেন তাঁর উপর। যার জেরে ওই মহিলা গুরুতর চোট পেয়েছেন। অদ্ভুত এই দুর্ঘটনাটি সম্প্রতি ঘটেছে বেঙ্গালুরুর রাস্তায়। অটোচালকের আকাশে উড়ে মহিলার ঘাড়ে পড়ার ওই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তা দেখে অবাক হয়ে যাচ্ছেন নেটাগরিকরা।

Advertisement

জানা গিয়েছে, দুর্ঘটনায় আহত ৪২ বছরের ওই মহিলার নাম সুনীতা কে। অটোচালক তাঁর উপর এসে পড়ায় মাথায় গুরুতর চোট পেয়েছেন তিনি। যার জেরে ৫২টি সেলাই পড়েছে তাঁর মাথায়। সেই ঘটনার কথা মনে করে তিনি বলেছেন, ‘‘রাস্তা দিয়ে যাওয়ার সময় কেউ আমার নাম ধরে ডাকে। আমি ঘাড় ঘোরাতেই দেখি আকাশে উড়ে আসছেন এক ব্যক্তি। এসেই তিনি পড়লেন আমার উপর।’’

সিসিটিভি ক্যামেয়ার দেখা যাচ্ছে, অটোর পাশে দাঁড়িয়ে কিছু করছিলেন ওই চালক। আর মহিলা নিজের মতো হেঁটে যাচ্ছিলেন। তার পর হঠাৎ আকাশে উড়ে মহিলার উপর পড়লেন ওই চালক। কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটল এই ঘটনা। কিন্তু দাঁড়িয়ে থাকা অবস্থায় কী ভাবে আকাশে উড়ে এসে পড়লেন ওই অটো চালক?

Advertisement

আরও পড়ুন: প্যান্টের ভিতর ঢুকে গিয়েছে গোখরো, জীবন বাঁচাতে সাত ঘণ্টা দাঁড়িয়ে রইলেন যুবক

রাস্তায় থাকা বিভিন্ন রকম তার নিয়ে সমস্যা সারা বেঙ্গালুরুতেই। জানা গিয়েছে, একটি ছেঁড়া তার ওই চালকের অটোর চাকায় জড়িয়ে যায়। অটো থেকে নেমে তিনি সেটাই ছাড়ানোর চেষ্টা করছিলেন। সেই সময় তারের অন্য প্রান্ত আর একটি চলন্ত গাড়িতে আটকে যায়। সেই গাড়ি দ্রুত বেগে চলতে শুরু করায়, ওই চালক তারের টানে রীতিমতো আকাশে উড়ে এসে পড়েন মহিলার ঘাড়ে। রাস্তার নজরদারি ক্যামেরাতেও ধরা পড়েছে সেই দৃশ্য। দেখুন ভিডিয়ো—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন