Viral video

একদিকে জলের হাহাকার, অন্যদিকে তাস-মদে সময় কাটাচ্ছেন জল বোর্ডের ৪ কর্মী

নিরাপত্তা কর্মীকে নির্দেশ দিচ্ছেন, তাঁর জন্যে কিছু স্ন্যাক্স, সোডা ও জলের বোতল এনে দিতে। অন্য এক কর্মী সেই সয়ম তাস বিলাতে ব্যস্ত। আর এক কর্মীকে মদ্যপান করতে দেখা যাচ্ছে ভিডিয়োতে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুন ২০১৯ ১৮:০৭
Share:

অফিসে বসেই মদ্যপানের অভিযোগ। ছবি : টুইটার থেকে নেওয়া।

রাজধানী দিল্লিতে যখন বাড়ছে জলের সমস্যা। সেই সময় দিল্লি জল বোর্ডেচার কর্মীকে দেখা গেল মজায় তাস খেলছেন, মদ্যপান করছেন, তাও আবার কর্মস্থলেই। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভিডিয়ো ভাইরাল হয়েছে। তারপরই এই অভিযোগ উঠছে। অভিযোগ ওঠার পর ৪ কর্মীকে সাময়িক বরখাস্তও করেছে প্রশাসন।

Advertisement

সম্প্রতি যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে সেটি পাঞ্জাবি বাগ জোনাল রেভিনিউ অফিসে তোলা হয়েছে বলে জানা গিয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কয়েক জন কর্মী অফিসের টেবিলে তাস খেলায় ব্যস্ত। তাঁদের মধ্যে একজন, এক নিরাপত্তা কর্মীকে ডেকে বলছেন, গেট বন্ধ করে দিতে, যাতে কেউ ভেতরে ঢুকতে না পারে। সেই সঙ্গে নিরাপত্তা কর্মীকে নির্দেশ দিচ্ছেন, তাঁর জন্যে কিছু স্ন্যাক্স, সোডা ও জলের বোতল এনে দিতে। অন্য এক কর্মী সেই সয়ম তাস বিলাতে ব্যস্ত। আর এক কর্মীকে মদ্যপান করতে দেখা যাচ্ছে ভিডিয়োতে। তাস মদের আসরে দুজন দর্শকও রয়েছে, দেখা যাচ্ছে ভিডিয়োতে।

দিল্লি জল বোর্ডের ভাইস চেয়ারম্যান দীনেশ মোহানিয়া বলেছেন, ভিডিয়োটি পাবলিক ডোমেন থেকে পাওয়া গিয়েছে। এখনও লিখিত কোনও অভিযোগ জমা পড়েনি। তবে ভিডিয়োটি খতিয়ে দেখে কড়া পদক্ষেপ করেছেন তাঁরা। অভিযুক্তদের এখন বরখাস্ত করা হয়েছে। দিল্লি জল বোর্ড এই ধরনের গাফিলতি কোনও ভাবেই সহ্য করবে না।

Advertisement

আরও পড়ুন : আগুন নিয়েই ছুটছে গাড়ি, চালকের সাহস দেখলে কুর্নিশ করবেন

আরও পড়ুন : জয়ের পর একসঙ্গে ভাঙড়া নাচ ভারত-পাক ফ্যানদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন