Viral video

ভারতের রাস্তায় ট্যাক্সি রূপে দেখা দেবে সোনালি ‘রোলস রয়েস ফ্যান্টম’!

সম্প্রতি একটি সোনালি রোলস রয়েস ফ্যান্টমকে এমনই ট্যাক্সির সাজে দেখা গেল। তাতেকেরলের রেজিস্ট্রেশন নম্বর-সহ রোলস রয়েসটিতে ট্যাক্সি স্টিকারও লাগানো আছে।

Advertisement

সংবাদ সংস্থা

তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ০৩ মার্চ ২০২০ ১৮:৪৫
Share:

ট্যাক্সি রূপে রোলস রয়েস ফ্যান্টম। ছবি: টুইটার থেকে নেওয়া।

অ্যাপক্যাবের যুগেও ট্যাক্সি বললেই আমাদের চোখের সামনে ভেসে ওঠে সেই কলকাতার হলুদ অ্যাম্বাসাডর বা মুম্বইয়ের কালো-হলুদ প্রিমিয়ার পদ্মিনীর কথা। কিন্তু ধরুন আপনি কেরল বেড়াতে গিয়ে বিমানবন্দর বা রেলস্টেশনে নামলেন। আর আপনার সামনে এসে দাঁড়ল একটি রোলস রয়েস। হ্যাঁ এটাই আপনার ট্যাক্সি। আর সেটাও সোনালি রঙের রোলস রয়েস ফ্যান্টম! ভাবছেন গল্পঅথবা স্বপ্ন? না এটাই বাস্তব।

Advertisement

সম্প্রতি একটি সোনালি রোলস রয়েস ফ্যান্টমকে এমনই ট্যাক্সির সাজে দেখা গেল। তাতেকেরলের রেজিস্ট্রেশন নম্বর-সহ রোলস রয়েসটিতে ট্যাক্সি স্টিকারও লাগানো আছে। নম্বর প্লেটটিও হলুদ রঙের। আমাদের দেশে ব্যবসায়ীক কাজে ব্যবহার হলে কোনও গাড়ির রেজিস্ট্রেশন প্লেট যেমন হয়।

ছবিটি পোস্ট করা হয়েছে, সিরিশ চন্দ্রন নামে এক ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে। সেখানে দাবি করা হয়েছে, ‘এটি সত্যি’। অর্থাত্ সত্যিই ভারতে দেখা যাবে রোলস রয়েস ফ্যান্টম ট্যাক্সি। টুইটটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। তবে অনেকেই জানতে চাইছেন এ সম্পর্কে আসল বিষয়টি কী।

Advertisement

আরও পড়ুন: করোনা ঠেকাতে চুম্বন এড়িয়ে চলুন, পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর

ভারতে এই মডেলের একটি রোলস রয়েসের এক্স শোরুম দাম, প্রায় সাড়ে ন’ কোটি টাকা। খবরে প্রকাশ, কেরলের অক্সিজেন রিসর্টে এই গোল্ড রোলস রয়েস ফ্যান্টম ব্যবহার হবে। সেখানে যাঁরা অন্তত দু’ দিন থাকবেন তাঁদের নিয়ে আসা ও নিয়ে যাওয়ার জন্য এই রোলস রয়েস ব্যবহার হবে। গত বছর এই রিসর্টের মালিক এই দামি গাড়ি কেনেন।

আরও পড়ুন: জানলা খুলে মাংস রান্না করবেন না, প্রতিবেশীদের কাছে গেল ই-মেল!

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন