Tiktok

লেকের জলে ডুবে যাচ্ছে কাকা, টিকটকে ভিডিয়ো বানাচ্ছে ভাইপো!

জলে ডুবছে কাকা। আর তাঁকে বাঁচানোর বদলে টিকটকে ভিডিয়ো বানাতে ব্যস্ত থাকল ভাইপো!

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১২ জুলাই ২০১৯ ১৯:৩২
Share:

পিছনে কাকা ডুবছে জলে, ভাইপো করছে ভিডিয়ো। ছবি টিকটক ভিডিয়োর দৃশ্য।

টিকটক আসক্তি মানুষের জীবনকে কী ভাবে খাদের কিনারায় নিয়ে যেতে পারে তাঁর উদাহরণ রয়েছে ভূরিভূরি। বিবাহবিচ্ছেদ থেকে মৃত্যু— টিকটকের নেশায় এ সব ঘটনার প্রায়শই প্রকাশ্যে আসছে। সে রকমই এক ঘটনার কথা জানা গেল হায়দরাবাদে। জলে ডুবছে কাকা। আর তাঁকে বাঁচানোর বদলে টিকটকে ভিডিয়ো বানাতে ব্যস্ত থাকল ভাইপো!

Advertisement

হায়দরাবাদের কাছে একটি লেকে সম্প্রতি ঘুরতে গিয়েছিলেন প্রশান্ত এবং নরসিমহালু। সম্পর্কে তাঁকা কাকা ও ভাইপো। সেখানে গিয়ে জলের হাতছানি এড়াতে পারেননি তাঁরা। তাই নেমে পড়েছিলেন লেকের জলে। কিন্তু কাকা নরসিমহালু সাঁতার জানতেন না। তাই জলের গভীরে হাবুডুবু থেকে থাকেন। প্রশান্ত তখন ডুবন্ত কাকাকে বাঁচানোর বদলে ব্যস্ত ছিলেন টিকটকে ভিডিয়ো বানাতে।

সেই ভিডিয়ো বানানো শেষ হলে প্রশান্তের হুশ ফেরে কাকা ডুবে যাচ্ছে। তখন সেখানে উপস্থিত ব্যক্তিদের সহায়তায় কাকাকে উদ্ধার করতে ঝাঁপায় প্রশান্ত। স্থানীয় লোকজন নরসিমহালুকে উদ্ধার করে জলে ডুবে যাওয়ার হাত থেকে।

Advertisement

আরও পড়ুন: যুবকের শরীরে জরায়ু-সহ অন্যান্য মহিলা জননাঙ্গ!

প্রশান্তর বানানো সেই টিকটক ভিডিয়ো ভাইরাল হয়েছে বৃহস্পতিবার। তার পরই এই ঘটনার জন্য নেটিজেনদের কাছে প্রবলভাবে সমালোচিত হচ্ছেন প্রশান্ত।

আরও পড়ুন: ‘এ ফর অ্যালকোহল, বি ফর বিড়ি’, নাতিদের ইংরাজি বর্ণপরিচয় শেখাচ্ছেন দাদু!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন