Karnataka

বৃষ্টি কামনায় দেওয়া হল ব্যাঙের বিয়ে!

বৃষ্টির আশায় জল ভর্তি গামলায় বসে সোমেশ্বর মন্দিরের পুরোহিতদের প্রার্থনার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপরই সামনে এল ব্যাঙের বিয়ে দেওয়ার ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা 

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৯ জুন ২০১৯ ১৫:২৫
Share:

বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

বর্ষা আসতে দেরি হচ্ছে। গ্রীষ্মের প্রবল তাপপ্রবাহে দেশবাসীর জীবন অতিষ্ঠ। সবাই চাইছে কবে পুরোদমে নামবে বর্ষা। তাই বৃষ্টির আশায় কেউ করছেন ভগবানের পুজো তো কেউ দিচ্ছেন ব্যাঙের বিয়ে। বৃষ্টির আশায় জল ভর্তি গামলায় বসে সোমেশ্বর মন্দিরের পুরোহিতদের প্রার্থনার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপরই সামনে এল ব্যাঙের বিয়ে দেওয়ার ঘটনা।

Advertisement

বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে দেওয়ার ঘটনাটি শনিবার ঘটেছে কর্নাটকের উদুপি জেলায়। সেখানে একটি পুরুষ ব্যাঙের সঙ্গে একটি স্ত্রী ব্যাঙের বিয়ে দেওয়া হয়েছে বিয়ের সমস্ত প্রথা মেনেই। নিত্যানন্দ ভোলাকাড়ু নামের একজন সমাজকর্মী, উদুপি জেলা নাগরিক সমিতি ও পঞ্চায়েত সেবা ট্রাস্টের মিলিত উদ্যোগে এই বিয়ের আয়োজন করা হয়েছে।

বিয়ের পর শোভাযাত্রাও করা হয়েছে ব্যাঙ বর ও ব্যাঙ বউকে নিয়ে। তবে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে দেওয়ার ঘটনাটি মোটেই এই প্রথম নয়। এর আগেও দেশের বিভিন্ন প্রান্তে এই ধরনের ঘটনা ঘটেছে। দেখুন বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে দেওয়ার ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: গামলা ভর্তি জলে বসে বিশেষ পুজো, পুরোহিতের চোখ কিন্তু আটকে মোবাইলে

আরও পড়ুন: পেনশনের টাকার জন্য বৃদ্ধা শাশুড়িকে পেটাচ্ছে বউমা! ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: যৌনাঙ্গে সংক্রমণ, ধর্ষিত হওয়ার একদিন পর মৃত্যু কিশোরীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন