Violence

নিজে ভুল করে অন্যের উপর চোটপাট! গ্রেফতার চণ্ডীগড়ের যুবতী

প্রকাশ্য রাস্তায় এক ব্যক্তিকে লোহার রডদিয়ে পিটিয়ে মেরে গ্রেফতার হলেন চণ্ডীগড়ের বছর ২৫-এর এক যুবতী। গত মঙ্গলবার ঘটনাটি ঘটেছে চণ্ডীগড়ের ট্রিবিউন চক এলাকায়।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ২৭ জুন ২০১৯ ১৬:১৯
Share:

লোহার রড হাতে মারমুখী যুবতী। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

প্রকাশ্য রাস্তায় এক ব্যক্তিকে লোহার রডদিয়ে পিটিয়ে মেরে গ্রেফতার হলেন চণ্ডীগড়ের বছর ২৫-এর এক যুবতী। গত মঙ্গলবার ঘটনাটি ঘটেছে চণ্ডীগড়ের ট্রিবিউন চক এলাকায়। মারধরের ঘটনায় গ্রেফতার হওয়া ওই যুবতীর নাম শীতল শর্মা। তিনি মোহালির বাসিন্দা বলে জানা গিয়েছে।

Advertisement

মঙ্গলবার চণ্ডীগড়ের ট্রিবিউন চকের কাছে স্লিপ রোড দিয়ে নিজেই গাড়ি চালিয়ে যাচ্ছিলেন শীতল। হঠাৎই মাঝপথে হঠাৎ নিজের গাড়ি থামিয়ে দেন তিনি। তার পর চারপাশ ঠিক মতো না দেখেই গাড়ি পিছিয়ে নিচ্ছিলেন তিনি। সেই সময়ই তিনি ধাক্কা মারেন পিছন থেকে আসা একটি স্যান্ট্রো গাড়িকে।

পিছনের সেই স্যান্ট্রো গাড়িটি চালাচ্ছিলেন নীতীশ নামের এক ব্যক্তি। নীতীশের গাড়িতে ধাক্কা মেরে শীতল নীতীশকেই দোষারোপ করতে থাকেন। এবং নিজের গাড়ি থেকে লোহার রড বের করে মারতে শুরু করেন নীতীশকে, রাস্তার উপরেই। শীতলের রডের আঘাতে ভেঙে যায় নীতিশের গাড়ির কাচও। সে সময় সেই রাস্তায় উপস্থিত কেউ এই ঘটনার ভিডিয়ো করেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

আরও পড়ুন: উন্নাও জেলে বন্দিদের হাতে থাকা পিস্তল ‘মাটি’র তৈরি, দাবি উত্তরপ্রদেশের সরকারের!

পুলিশ জানিয়েছে, চিকিৎসার জন্য নীতীশকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শীতলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৮, ২৭৯, ৩৩৬ ও ৫০৬ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন ওই পুলিস অফিসার।

আরও পড়ুন: কর্তব্যরত অবস্থায় টিকটকে ভিডিয়ো, শো-কজ নার্সরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন