Indore

তরুণীকে মাটিতে ফেলে লাথি, বেল্ট দিয়ে মার চার ‘মত্ত’ মহিলার, দাঁড়িয়ে দেখলেন পথচারীরা

হামলাকারীদের হাত থেকে নিজেকে বাঁচানোর জন্য পরিত্রাহী চিৎকার করছিলেন তরুণী। কিন্তু তাঁকে রেয়াত করা হয়নি। ঘটনাটি যখন ঘটছিল, সামনে বহু মানুষ দাঁড়িয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১১:৫৯
Share:

রেস্তরাঁর সামনে তরুণীকে মারধরের অভিযেগ। ছবি: টুইটার।

একটি রেস্তরাঁর সামনে এক তরুণীকে মাটিতে ফেলে মারধর করছেন চার মহিলা। কেউ চুল টেনে ধরছিলেন, কেউ মুখে, পেটে ঘুসি মারছিলেন, আবার দু’জনকে দেখা গেল বেল্ট দিয়ে মারছেন। ধস্তাধস্তির মধ্যে হামলাকারীদের এক জন আবার হাইহিল জুতো দিয়ে তরুণীর মুখে সপাটে লাথি মারলেন!

Advertisement

হামলাকারীদের হাত থেকে নিজেকে বাঁচানোর জন্য পরিত্রাহী চিৎকার করছিলেন তরুণী। কিন্তু তাঁকে রেয়াত করা হয়নি। ঘটনাটি যখন ঘটছিল, সামনে বহু মানুষ দাঁড়িয়েছিলেন। কেউ ভিডিয়ো করছিলেন, কেউ ছবি তুলতে ব্যস্ত ছিলেন, কেউ আবার নীরব দর্শকের মতো দাঁড়িয়ে দেখলেন। কিন্তু বাঁচাতে এলেন না কেউই। সম্প্রতি এমনই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

দাবি করা হচ্ছে, ভিডিয়োটি মধ্যপ্রদেশের ইনদওরের। গত ৪ নভেম্বর ঘটনাটি ঘটে একটি রেস্তরাঁর সামনে। অভিযোগ, হামলাকারী মহিলারা মত্ত ছিলেন। কিন্তু কেন ওই তরুণীকে মারধর করা হল তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ আধিকারিক অজয় বর্মা জানিয়েছেন, হামলাকারী মহিলাদের খোঁজ চলছে। আক্রান্ত মহিলারও পরিচয় জানা যায়নি বলে জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন